মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮

আওয়ামী লীগ শান্তির সংগঠনঃ এমপি এনামুল

SONALISOMOY.COM
ডিসেম্বর ৭, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহীর-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, যখন দেশে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসে তখন দেশে উন্নয়নের জোয়ার আসে। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে কাজ করে চলেছেন তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেন, আ’লীগ ক্ষমতায় আসলে প্রান্তিক জনগোষ্ঠির উন্নয়ন হয়। উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নে আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানের প্রধান অতিথি আরো বলেন, মোনাফেকরা কাফেরের চেয়েও খারাপ। তাদেরকে চিহ্নিত করে দেশ থেকে বিতাড়িত করতে হবে। এখনও যারা আ’লীগের ক্ষতির পায়তারা চালাচ্ছে তাদেরকেও চিহ্নিত করতে হবে। বাংলাদেশ আ’লীগ শান্তির সংগঠন। এই সংগঠন সকলের অধিকার প্রতিষ্ঠার পাশাপাশি জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। আ’লীগ সরকারের আমলে শুভডাঙ্গায় ব্যাপক উন্নয়ন হয়েছে। যেটুকু উন্নয়ন বাকি আছে সেটাও এই সরকারের আমলে শেষ করা হবে।
প্রধান অতিথি শুভডাঙ্গা ইউনিয়ন বাসীর উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পতাকাতলে এসে পুনরায় আ’লীগের নৌকায় ভোট দিয়ে চলমান উন্নয়নকে আরো গতিশীল করতে আহ্বান জানান। সেই সাথে পানিশাইল উচ্চ বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব ও একটি একাডিমিক ভবন নির্মানের ঘোষনা প্রদান করেন।

বৃহস্পতিবার বিকেলে শুভডাঙ্গা ইউনিয়নের পানিশাইল উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আ’লীগের উদ্যাগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল হাকিম প্রামানিকের সভাপতিত্বে ও আ’লীগ নেতা আব্দুল মজিদ শেখের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, সাবেক সাংস্কৃতিক সম্পাদক মালেক মেহমুদ, দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহম্মেদ, আহসান হাবিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ত্রাণ বিষয়ক সম্পাদক মকবুল হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক হারুন অর রশিদ, জেলা পরিষদ সদস্য মাহমুদুর রহমান রেজা, বাগমারা বিদ্যুৎ অফিসের ডিজিএম রেজাউল করিম, আ’লীগ নেতা আব্দুল বারী, উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী মরিয়ম বেগম, সম্পাদক কহিনুর বেগম, কৃষক লীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক আফসারুজ্জামান, পানিশাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, ভবানীগঞ্জ পৌর কাউন্সিলর হাচেন আলী, উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি প্রভাষক শাহীনুর খাতুন, স্থানীয় ইউপি সদস্য আব্দুল করিম সরদার, আবেদ আলী, মাহাবুর রহমান, আফজাল হোসেন, লাবু, ছাত্রলীগ নেতা উজ্জল হোসেন, আবু সাইদ, সাদ্দাম হোসেন, ইসমাইল হোসেন সান্টু, জহুরুল ইসলাম, আশিকুর রহমান সজল, আব্দুল হান্নান, আতিকুর রহমান, হুমায়ন আহম্মেদ প্রমুখ।

এসময় জেলা, উপজেলা এবং ইউনিয়ন আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সাংসদ শুভডাঙ্গা ইউনিয়নের কয়েকটি গ্রামের ২৬৭টি বাড়িতে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।