সোমবার, ১৮ জুন, ২০১৮

বিএনপি-জামায়াত বাগমারাকে সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত করেছিলঃ এনামুল হক

SONALISOMOY.COM
ডিসেম্বর ১৩, ২০১৭
news-image

বাগামারা প্রতিনিধি
বিগত সরকারের সমালোচনা করে রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বিএনপি-জামায়াতের সময়ে বাগমারা ছিল সন্ত্রাসের জনপদ। সর্বহারা ও জেএমবির সন্ত্রাসীরা এলাকায় হত্যাসহ তা-ব চালিয়েছে। সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছিল। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর শান্তির জনপদে পরিণত হয়েছে। তারা আবারো ক্ষমতায় আসলে সন্ত্রাস ও জঙ্গিও জনপদে পরিনত হবে। তাই আগামী নির্বাচনে তাদের বর্জন করার আহ্বান জানিয়েছেন।

তিনি বুধবার বিকেলে উপজেলার হামিরকুৎসা ও গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়নের উদ্বোধনী অনুষ্ঠানে মুঠোফোনে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেছেন। এনামুল হক আরও বলেন, বাগমারায় এই শান্তির ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেছেন, এলাকায় শান্তি ফিরে আনতে লোকজনের কাছে পৌঁছতে হবে।

হামিরকুৎসা উচ্চবিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ আয়ূব আলী। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, সহপ্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মরিয়ম বেগম, কাচারীকোয়ালীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম। উপস্থিত ছিলেন তাহেরপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন শাহ, হামিরকুৎসা ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহরেজা ইমন, আওয়ামী লীগ নেতা খোকন, গণিপুরের কৃষকলীগ নেতা এনামুল হক দুলাল।

অপরদিকে গোয়ালকান্দি ইউনিয়নের কনোপাড়া, চেউখালী ও গোয়ালকান্দি মাদ্রাসামাঠে অনুরুপ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মাহাবুর রহমান।

এ জাতীয় আরও খবর