মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮

বাসুপাড়া ও শুভডাঙ্গা ওয়ার্ড পর্যায়ে আ’লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ

SONALISOMOY.COM
ডিসেম্বর ৩০, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ও শুভডাঙ্গা ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে ৩য় ধাপে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার দুই ইউনিয়নের ১৮টি কেন্দ্রে দিনব্যাপি এই কার্যক্রম পরিচালিত হয়।

বাসুপাড়া ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারন সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মাস্টার লুৎফর রহমান, জেলা আ’লীগের সদস্য জাহানারা বেগম, আ’লীগ নেতা উপাধ্যক্ষ আব্দুল বারী, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক জয়নাল হাজারী, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীর, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুর রহমান, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, কৃষক লীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহাবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম প্রমুখ।

এদিকে শুভডাঙ্গা ইউনিয়নে সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রমে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আহসান হাবিব, ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল হাকিম প্রামানিক, সাবেক সভাপতি আলী হাসান, ইউপি সদস্য সুকমল, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রলীগ নেতা আশিকুর রহমান সজল, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি হুমায়ন আহম্মেদ, মতিউর রহমান প্রমুখ। ৩য় পর্যায়ে প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রমে লোকজনের মাঝে ব্যাপক উৎসাহ আর উদ্দীপনা বিরাজ করছে। আগামীকাল রবিবার উপজেলার শ্রীপুর ইউনিয়ন ও তাহেরপুর পৌর সভায় ওয়ার্ড পর্যায়ে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম পরিচালিত হবে।