শনিবার, ২৬ মে, ২০১৮

বাগমারার সাবরেজিস্ট্রারের অপসারণের দাবিতে দলিল লেখকদের কর্মবিরতি অব্যাহত

SONALISOMOY.COM
জানুয়ারি ২, ২০১৮

বাগমারা প্রতিনিধি
রাজশাহীর বাগমারা উপজেলা সাবরেজিস্ট্রারের অপসারণের দাবিতে দলিল লেখকদের কর্মবিরতী কর্মসূচি অব্যাহত রয়েছে। উপজেলা দলিল লেখক সমিতির কর্মসূচির সঙ্গে জেলা কমিটি একাত্মতা ঘোষণা করেছে।

গতকাল মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত দলিল লেখকেরা তাদের সমিতির কার্যালয়ে অবস্থান করেন। তারা দলিল রেজিস্ট্রি কার্যক্রম থেকে নিজেদের বিরত রাখেন। দলিল লেখকের অবিলম্বে দুর্নীতিবাজ সাবরেজিস্ট্রারের অপসারণের দাবি জানান। এর আগে গত বৃহস্পতিবার নবাগত সাবরেজিস্ট্রার রাফায়েল ফাতেমি ভবানীগঞ্জের দলিল লেখকদের সঙ্গে অসদাচারণ করেন এবং সমিতির সাধারণ সম্পাদক অহিদুল ইসলামকে লাঞ্চিত করেন। এছাড়াও তিনি দলিল লেখকদের কাছ থেকে অবৈধ সুবিধা আদায়ের জন্য হয়রানি করে থাকেন। ওই দিন থেকেই দলিল লেখকেরা সাবরেজিস্ট্রারের অপসারণের দাবিতে কর্মবিরতির ঘোষণা দেন।

এদিকে বিকেল জেলা দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মহিদুল হক ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন। তিনি ভবানীগঞ্জের দলিল লেখকদের কর্মসূচির সঙ্গে সংহতি প্রকাশ করেন। জেলা রেজিস্ট্রার আবুল কালাম আজাদও দলিল লেখকদের সঙ্গে মতবিনিয়ম করেন। এসময় দলিল লেখকেরা সাবরেজিস্ট্রার রাফায়েল ফাতেমির বিভিন্ন অনিয়ম তুলে ধরেন। তিনি দলিল লেখকদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দেন এবং ঘটনাটি দুঃখজনক বলে উল্লেখ করেন।

এ জাতীয় আরও খবর