সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮

দলে বিতর্কিতরা প্রবেশ করতে পারবে না উপজেলা আ.লীগের মাসিক সভায়: এনামুল হক এমপি

SONALISOMOY.COM
জানুয়ারি ২৮, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বলেন, দলীয় কার্যক্রমে বিশৃংখলা সৃষ্টি কারীদের চিহ্নিত করা হয়েছে। সেই সঙ্গে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দলের বিরুদ্ধাচারণকারীদের কোনোভাবেই ক্ষমা করা হবে না।

তিনি আরো বলেন, দল তার নীতিমালা ও সংবিধান অনুযায়ী পরিচালিত হচ্ছে এবং হবে। তিনি রোববার সকালে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

তিনি স্থানীয় নেতা-কর্মীদের প্রশংসা করে বলেন, বর্তমানে উপজেলা আ’লীগ পরীক্ষিত ও পরিশ্রমি নেতাকর্মী দ্বারা পরিচালিত হচ্ছে। তাদের দ্বারা দল এখন সু সংগঠিত এবং শক্তিশালী। তিনি আরও বলেছেন, কোনো দুষ্টুলোকের কাছে দল জিম্মী নয়। তারা দলের ক্ষতিও করতে পারবে না। উপজেলা আ’লীগের কার্যক্রম বন্ধ হবে না এর কার্যক্রম চলমান। সংগঠনের কর্মকান্ডকে বিতর্কিত করার উপায় নেই।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে সভাপতি বলেন, দলের ভেতরে যেন বিতর্কিতরা অনুপ্রবেশ করতে না পারে সে বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে। যার যে দায়িত্ব তাকে সঠিক ভাবে তা পালন করতে হবে। সেই সাথে উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করার আহ্বান জানান তিনি। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় সভায় উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, জেলার কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ প্রতীক দাস রানা, সাবেক সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক মালেক মেহমুদ, উপজেলার সহসভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দিন মাস্টার, আফতাব উদ্দিন আবুল, যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহদপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, শিক্ষা বিষয়ক সম্পাদক মোল্লাহ এম আলতাফ হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মহসিন আলী, ত্রাণ বিষয়ক সম্পাদক মকবুল হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক হারুণ অর রশিদ, মহিলা বিষয়ক সম্পাদক মাহফুজা পারভীন সীমা, সদস্য মেয়র আব্দুল মালেক ম-ল, জাহাঙ্গীর আলম, চেয়ারম্যান আব্দুল হাকিম, আজাহারুল হক, আব্দুর রশিদ, লুৎফর রহমান, আলী হাসান, অধ্যক্ষ হাতেম আলী, উপাধ্যক্ষ আব্দুল বারিক, মাহমুদুর রহমান রেজা, লোকমান আলী, রঞ্জিত সাহা, রহিদুল ইসলাম, মাসুদ আলম টনি,আকবর আলী, বকুল খরাদি, শামসুল ইসলাম, সোলাইমান আলী হিরু, হাসেন আলী, ওমর আলী, আক্তারুজ্জামান বুলবুল, মরিয়ম বেগম, কোহিনুর বেগম।

পরে সাংসদ দেউলা রাণী রিভারভিউ হাইস্কুলের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক প্রধান অতিথি হিসাবে যোগ দেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কাউন্সিলর হাসেন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি বিদায়ী পরীক্ষার্থীদের মধ্যে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করেন।