রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

বাগমারার শ্রীপুরে নৌকার পক্ষে প্রচারণা

SONALISOMOY.COM
জানুয়ারি ৩০, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: 
আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য প্রচারণা চালানো হয়েছে। ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডে এই প্রচারণা চালানো হয়। এলাকার লোকজনকে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ারও আহ্বান জানানো হয়।
মঙ্গলবার সকালে ইউনিয়নের রামগুইয়াতে দোয়ার মাধ্যমে প্রচারণা শুরু করা হয়। এসময় এলাকার লোকজন ও হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে বর্তমান সরকারের আমলে বাগমারার বিভিন্ন উন্নয়নের তথ্য সংবলিত প্রচারপত্র বিলি করা হয়। পরে ওয়ার্ডের বিভিন্ন গ্রাম ঘুরে লোকজনের মাঝে বর্তমান সরকারের সাফল্য তুলে ধরে প্রচারণা শুরু করেন নেতৃবৃন্দ। সেই সাথে বাগমারা সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের মাধ্যমে এলাকায় যে উন্নয়ন হয়েছে সেই ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানানো হয়।


বর্তমান সরকারের সময়ে এলাকার পাশাপাশি দেশের যে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে সে বার্তাও জনগণের মাঝে পৌঁছে দেয়া হয়।
শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ইউসুফ আলীর নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন সাংসদের ব্যক্তিগত সচিব প্রভাষক জিল্লুর রহমান, উপজেলা আ’লীগের সদস্য আকবর আলী, লোকমান আলী, সাবেক ইউপি সদস্য আ’লীগ নেতা হাবিবুর রহমান, ওয়ার্ড আ’লীগের সভাপতি আরমান আলী, আজিজুর রহমান, নাজিম উদ্দীন, শাহাদ আলী, আ’লীগ নেতা বজলুর রহমান, আজাদুল ইসলাম, রফিকুল ইসলাম, ফুলবাস আলী, মুনছুর রহমান, নওশাদ আলী, তমিজ উদ্দীন ,ইউনিয়ন কৃষক লীগ নেতা তৈয়বুর রহমান, ছাত্রলীগ নেতা আলাউদ্দিন প্রমুখ।

আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে ৩য় বারের মতো ইঞ্জিনিয়ার এনামুল হক কে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনাকে হাত শক্তিশালী করার আহ্বান জনান।
দলীয় নেতৃবৃন্দরা বর্তমান সরকারের উন্নয়ন এবং আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য প্রতিটি বাড়িতে বাড়িতে নৌকা প্রতীককে বিজয়ী করার দাওয়াত পৌঁছে দেয়ার উদ্যোগ গ্রহণ করা হয়।