সোমবার, ১৮ জুন, ২০১৮

বাগমারা ফুটবল টুর্নামেন্টে নাটোরের টাউন ক্লাব জয়ী

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ টাইগার স্পোটিং ক্লাবের উদ্যোগে আয়োজিত বাগমারা ফুটবল টুর্নামেন্টের খেলায় ট্রাইবেকারে নাটোরের টাউন ক্লাব ৩-১ গোলে জয়ী হয়েছে।
শুক্রবার বিকেলে ভবানীগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয় মাঠে নাটোরের টাউনক্লাব ও রাজশাহীর পুঠিয়া ইয়াং স্টার ক্লাবের মধ্যে প্রথম পর্বের খেলা অনুষ্ঠিত হয়। খেলার প্রথমার্ধে নাটোরের টাউনক্লাবের সুলতান ও খোরশেদ আলম একটি করে গোল করে দলকে এগিয়ে নিয়ে যান। দ্বিতীয়ার্ধে পুঠিয়ার ইয়াংস্টার ক্লাব গোল পরিশোধ করতে মরিয়া হয়ে উঠে। সফলও হয় ইয়াংস্টার ক্লাব। দ্বিতীয়ার্ধে ইয়াংস্টারের তবিয়া হোসেন ও সানসিফ একটি করে গোল করে খেলা সমতায় আনে। অপর দিকে টাউনক্লাবও গোল গোলের ব্যবধান বাড়ানোর চেষ্টা করে ব্যর্থ হয়। খেলার নির্ধারিত সময়ে ২-২ গোলে খেলা ড্র হয়।

পরে ট্রাইবেকারের মাধ্যমে নাটোরের টাউন ক্লাব ৩-১ গোলে জয়ী হয়। খেলায় অতিথি ছিলেন অবসরপ্রাপ্ত সেনাসদস্য দুলাল হোসেন, টাইগার স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক সরকার, মহসিন আলী, রহিদুল ইসলাম, দুলাল উদ্দিন প্রমুখ। প্রতি শুক্রবার ভবানীগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয় মাঠে বাগমারা ফুটবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়। খেলায় রাজশাহী অঞ্চলের ১৬টি দল অংশ নিচ্ছে।

এ জাতীয় আরও খবর