বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮

রাষ্ট্রপতির সঙ্গে এনামুল হকের সাক্ষাত বাগমারায় আসার আগ্রহ প্রকাশ

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৮, ২০১৮
news-image

নিজস্ব প্রতিবেদক
দ্বিতীয় মেয়াদে মো. আবদুল হামিদ রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। বৃহস্পতিবার  সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সাক্ষাত করে উপজেলা আওয়ামী লীগের পক্ষে তাঁকে শুভেচ্ছা জানান। রাষ্ট্রপতি আবারো বাগমারায় আসার আগ্রহ প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সাংসদ এনামুল হক রাষ্ট্রপতি মো.আবদুল হামিদের সঙ্গে সাক্ষাতের জন্য বঙ্গভবনে যান। সন্ধ্যা সাতটার দিকে সাংসদ রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাত করেন। বিনা প্রতিদ্বন্দ্বীতায় দ্বিতীয়বারের মতো রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় তাঁকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান। সাংসদ রাষ্ট্রপতির শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং শুভেচ্ছা বিনিময় করেন। এনামুল হক এসময় উপজেলা আওয়ামী লীগের পক্ষে রাষ্ট্রপতিকে অভিনন্দন জানিয়েছেন।
রাষ্ট্রপতি সাংসদ এনামুল হক এবং বাগমারাবাসীর খোঁজ খবর নেন। আলাপকালে সাংসদ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে বাগমারায় আসার আমন্ত্রণ জানান। রাষ্ট্রপতিও আগ্রহ প্রকাশ করেছেন বাগমারায় আসার জন্য। প্রথম মেয়াদে রাষ্ট্রপতি থাকাকালে গত ২০১৪ সালে ১২ এপ্রিল রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বাগমারায় এসেছিলেন। ওই সময়ে তিনি গুণিজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দিয়েছিলেন।

এ জাতীয় আরও খবর