সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

আধুনিক শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের ধর্মীয় শিক্ষায় গড়ে তুলতে হবে: এমপি এনামুল হক

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২১, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আধুনিক শিক্ষার পাশাপাশি প্রতিটি শিক্ষার্থীকে ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

কারণ মৃত্যুর পর ধর্মীয় শিক্ষা ছাড়া অন্য কোন শিক্ষা কাজে আসবেনা।

তিনি আরো বলেন বর্তমান সরকার ধর্মীয় শিক্ষার প্রসারে নিরলস ভাবে কাজ করে চলেছেন। উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন শুধু মাদ্রাসায় লেখাপড়া করলেই ভালো মানুষ হওয়া যায় না। ভালো মানুষ সেই হতে হলে পিতা-মাতার সেবা করতে হবে। সেই সাথে শিক্ষার্থীদের লেখাপড়া শেষে দেশ ও জন কল্যাণে কাজ করতে হবে।

বুধবার বেলা ১১ টায় উপজেলার বাসুপাড়া ইউনিয়নের গোপালপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার নবনির্মিত গেইট উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বাগমারা উন্নয়ন প্রকল্পের আওতায় কেএন ইঞ্জিনিয়ারিং এই গেইট নির্মান করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, গোপালপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগর সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কেএন ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান মনিমুল হক, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মাস্টার লুৎফর রহমান, উপজেলা আ’লীগের সদস্য আকবর আলী, হাচেন আলী, লোকমান আলী, ভবানীগঞ্জ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ জিল্লুর রহমান, গোপালপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আবুল হোসেন, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি মরিয়ম বেগম, আ’লীগ নেতা হেলাল উদ্দীন, আনিছার রহমান, যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীরসহ আ’লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থি ছিলেন।