মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮

বাগমারায় সালেহা ইমারত ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা শনিবার

SONALISOMOY.COM
মার্চ ১৬, ২০১৮
news-image

সোনালী সময় প্রতিনিধি: বাগমারায় সালেহা ইমারত ফাউন্ডেশনের উদ্যোগে জেএসসি এবং সমমান পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ১ হাজার তিন শত জন কৃতি শিক্ষার্থীকে আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা দেওয়া হবে। শনিবার সকাল ৯ টায় ভবানীগঞ্জ নিউমার্কেট মিলানায়তনে ফাউন্ডেশনের পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়েছে ।

সালেহা-ইমারত ফাউন্ডেশন বাগমারার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে আসছে বিগত ১৩ বছর থেকে। বাগমারার সংসদ সদস্য ও প্রতিষ্ঠানের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হক এলাকায় মেধাবী তৈরী ও ভালো ফলাফলে প্রতিযোগিতা সৃষ্টির জন্য গত ২০০৬ সালে এই উদ্যোগ গ্রহণ করেন। তাঁর এই প্রচেষ্টায় এলাকার কৃতিদের মধ্যে শুরু হয় প্রতিযোগিতা, বাড়তে থাকে কৃতি ও মেধাবীদের সংখ্যা।

একটি উদ্যোগ আলোকিত করেছে গোটা বাগমারাকে। বাগমারায় গত ১৩ বছরে কৃতিদের সংখ্যা ৮৫ জন থেকে এখন বেড়ে দাড়িয়েছে প্রায় ১৫গুন । শনিবার ভবানীগঞ্জ নিউমার্কেট মিলানায়তনে ২০১৬-১৭ সালে অনুষ্ঠিত জেএসসি ও জেডিসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা জানানো হবে। আর কৃতিদের কৃতিত্বের নেপথ্যে রয়েছে সালেহা ইমারত ফাউন্ডেশন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। বিশেষ অতিথি থাকবেন বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর মস্তাফিজুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করবেন বাগমারা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল