মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

বাগমারায় বাড়ি খুঁজে খুঁজে দেয়া হচ্ছে বিদ্যুৎ

SONALISOMOY.COM
মার্চ ২০, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এমন শ্লোগানকে সামনে রেখে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এর ঐকান্তির প্রচেষ্টায় উপজেলার বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে অবশিষ্ট বাড়িতে বিদ্যুৎ সংযোগ দিয়ে চলেছে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি’র বাগমারা জোনাল অফিসের কর্মকর্তা গণ। কোন ব্যক্তি যেন দালালের খপ্পড়ে না পড়ে বা কোন রুপ হয়রানির শিকার না হয় এই লক্ষ্যে এমপি এনামুল হক এর নিদের্শনায় স্পট মিটারিং প্রোগ্রাম পরিচালিত হচ্ছে।

মঙ্গলবার সকাল ৯টা থেকে সন্ধ্যা পর্যন্ত গনিপুর ইউনিয়নের মোহনগঞ্জ ডিগ্রী কলেজ চত্বরে স্পট মিটারিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বাগমারা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার রেজাউল করিম, দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক আফজাল হোসেন, জুনিয়র ইঞ্জিনিয়ার আব্দুর রহিম, সদস্য সেবা কো-অডিনেটর আকরাম হোসেন, হিসাব সহকারী রেজাউল হক, বিলিং সুপার ভাইজার শিপ্রা, বিলিং সহকারী লাবনী, মিটার টেষ্টার আব্দুল মতিন, লাইন টেকনিশিয়ান নুরুল ইসলাম, লাইনম্যান জাহিদ মোল্লা, আশিক, কর্মচারী আতিকুর রহমান প্রমুখ।

এই প্রোগ্রামের ফলে এক দিনের মধ্যে গ্রাহকরা নতুন সংযোগের আবেদন করে বিনা জামেলায় দিনের দিনেই মিটার পাচ্ছেন বলে জানিয়েছেন বাগমারা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার। এই কর্মসূচীর আওতায় ইউনিয়নের বিভিন্ন গ্রামে ১০০ টি বাড়িতে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। আগামী জুন মাসের মধ্যে উপজেলার শতভাগ বাড়িতে বিদ্যুৎ সংযোগ প্রদানের লক্ষ্যে প্রোগ্রামটি পরিচালিত হচ্ছে