বুধবার, ২১ আগস্ট, ২০১৯

বাগমারায় শ্রীপুর ইউনিয়নে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

SONALISOMOY.COM
মার্চ ৩১, ২০১৮
news-image

নজেস্ব প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে খেলাধূলা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শনিবার ইউনিয়নের মেন্দিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দিন ব্যাপি নানা প্রকার খেলাধূলার আয়োজন করা হয়। খেলাধূলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান অতিথিবৃন্দ।

মেন্দিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল আজিজ মোল্লার সভাপতিত্বে ও ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শুভডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাকিম প্রামানিক, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আয়েন উদ্দীন,প্রভাষক জিল্লুর রহমান, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, উপদেষ্টা মন্ডলীর সদস্য আবুল কালাম আজাদ, জাহাঙ্গীর আলম, সদস্য লোকমান আলী, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আলী, গনিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, মেন্দিপাড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হোসেন, মেন্দিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন প্রমুখ।