শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় স্পট মিটারিং প্রোগ্রাম অনুষ্ঠিত

SONALISOMOY.COM
মার্চ ৩১, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এমন শ্লোগানকে সামনে রেখে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এর ঐকান্তির প্রচেষ্টায় উপজেলার বিভিন্ন্ গ্রামের অবশিষ্ট বাড়িতে বিদ্যুৎ সংযোগ দিয়ে চলেছে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি’র বাগমারা জোনাল অফিসের কর্মকর্তা গণ। কোন ব্যক্তি যেন দালালের খপ্পড়ে না পড়ে বা কোন রুপ হয়রানির শিকার না হয় এই লক্ষ্যে এমপি এনামুল হক এর নিদের্শনায় স্পট মিটারিং প্রোগ্রাম পরিচালিত হচ্ছে।

শনিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা পর্যন্ত বাসুপাড়া ইউনিয়নের দ্বীপনগর মোড়ে স্পট মিটারিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বাগমারা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার রেজাউল করিম, এজিএম রথীন্দ্রনাথ বসাক, জুনিয়র ইঞ্জিনিয়ার আব্দুর রহিম,সহকারী জুনিয়র ইঞ্জিঃ গোলাম মোস্তফা, সদস্য সেবা কো-অডিনেটর আকরাম হোসেন, ওয়ারিং পরিদর্শক শহীদুজ্জামান, হিসাব সহকারী রেজাউল হক, বিলিং সুপার ভাইজার জুলেখা, মিটার টেষ্টার আব্দুল মতিন, লাইন টেকনিশিয়ান নুরুল ইসলাম, মিটার রিডার কবীর ইসলাম, এনামুল হক প্রমুখ।

এই প্রোগ্রামের ফলে এক দিনেই গ্রাহকরা নতুন সংযোগের আবেদন করে বিনা জামেলায় সে দিনেই মিটার পাচ্ছেন বলে জানিয়েছেন বাগমারা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার। এই প্রোগ্রামের মাধ্যমে বাসুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ১০০ টি বাড়িতে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। আগামী জুন মাসের মধ্যে উপজেলার শতভাগ বাড়িতে বিদ্যুৎ সংযোগ প্রদানের লক্ষ্যে প্রোগ্রামটি পরিচালিত হচ্ছে।