শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাগমারায় আ’লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়ে উঠেছে অব্যাহতি প্রাপ্তরা

SONALISOMOY.COM
এপ্রিল ১, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলায় দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে দলীয় পদ থেকে অব্যাহতি প্রাপ্ত কয়েকজন ব্যক্তি পুনরায় আ’লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়ে উঠেছে। তারা এখন উপজেলার বিভিন্ন এলাকায় আ’লীগের বিরুদ্ধে নানা কৌশল অবলম্বন করে অপপ্রচার চালাচ্ছে।

সেই অপপ্রচারকে পুঁজি করে আ’লীগ রক্ষা নামে ভুঁইফুড় একটি কমিটি গঠন করেছে।

এর আগে আওয়ামী লীগ সংগঠনের স্বার্থ ক্ষুন্ন করতে কয়েকজন পাগলকে সাথে নিয়ে গঠন করে পাগল লীগ। দল থেকে অব্যাহতি পাওয়ার পর থেকে দলীয় লোকজনকে বিভ্রান্ত করতে একের পর এক দল সমর্থন করে না এমন কর্মকান্ড করে চলেছেন তারা। আ’লীগের বিরুদ্ধে বিষদাগারে জড়িত ব্যক্তিদের অপচেষ্টার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। রবিবার এ উপলক্ষে ভবানীগঞ্জ নিউ মার্কেটের দলীয় কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় দলীয় নেতৃবৃন্দরা বলেন, বাংলাদেশ আ’লীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর তৈরি একটি সু-সংগঠিত সংগঠন। এই সংগঠনের জন্যে কোন প্রকার রক্ষা কমিটি গঠন করার প্রয়োজন নেই। সেই সাথে দলীয় নেতৃবৃন্দ যাতে তাদের অপচেষ্টার ফাঁদে পা না দেয় সে ব্যাপারে সজাগ থাকার আহ্বান জানান বক্তারা।

উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে ও সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভবানীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারন সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, সদস্য কাউন্সিলর হাচেন আলী, দ্বীপপুর ইউনিয়নের চেয়ারম্যান মকলেছুর রহমান দুলাল, উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীর, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি উজ্জ্বল হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, ছাত্রনেতা নাহিদ হাসান প্রমুখ।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে রানী রিভার ভিউ হাইস্কুলে ২ দিন ব্যাপি নানা আয়োজনে পহেলা বৈশাখ উদযাপনের লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।