মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮

আ ফ ম বরকতউল্লাহ্ ন্যাশনাল ফাইন্যান্স লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক নিযুক্ত

SONALISOMOY.COM
এপ্রিল ৩, ২০১৮
news-image

সোনালী সময় ডেস্ক: নতুন ধারার আর্থিক প্রতিষ্ঠান ন্যাশনাল ফাইন্যান্স লি. (এনএফএল)-এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিযুক্ত হয়েছেন আ ফ ম বরকতউল্লাহ্। তিনি বহুজাতিক এবং দেশীয় আর্থিক প্রতিষ্ঠানসমূহে দীর্ঘ সময় কাজ করেছেন এবং তার অর্থনৈতিক শিল্প বিষয়ে ১৬ বছরের অভিজ্ঞতা রয়েছে। আ ফ ম বরকতউল্লাহ্ সিটিএনএ-তে কর্মজীবন শুরু করেন এবং পরবর্তীতে সিটিএনএ, এইচএসবিসি, স্ট্যান্ডার্ড চার্টার্ড এবং আইপিডিসি ফাইন্যান্স লি.-এ অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে কাজ করেছেন। এনএফএল-এ যোগদানের পূর্বে তিনি দীর্ঘ ৫ বছর আইপিডিসি ফাইন্যান্স লি.-এর উপ-ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বে থেকে প্রতিষ্ঠানটির ব্যবসায়িক অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

এ প্রসঙ্গে এনএফএল-এর চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল মান্নান ভুঁইয়া বলেন, “সম্প্রতি বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করায় আমরা অত্যন্ত গর্বিত। এই অগ্রগামী অর্থনীতি কর্পোরেট ও রিটেইল ব্যবসার ক্ষেত্রে নবদিগন্তের সূচনা করতে যাচ্ছে। আমি আশা রাখি জনাব বরকত-এর যোগ্য নেতৃত্বে এনএফএল তার নতুন এবং বর্তমান গ্রাহকদের জন্য গ্রাহকবান্ধব পণ্য এবং সেবা নিশ্চিত করতে সক্ষম হবে।”

এনএফএল-এর নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক আ ফ ম বরকতউল্লাহ্ অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, “এনএফএল-এর অগ্রযাত্রায় অংশীদার হতে পেরে আমি খুবই আনন্দিত এবং আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করা। আশা করি, এনএফএল-এর অগ্রযাত্রা অব্যাহত থাকবে এবং আমরা দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি আরও সামনে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবো।”

২০০১ সালে প্রতিষ্ঠিত এনএফএল ২০০২ সাল থেকে বাংলাদেশ ব্যাংকের অধীনে তার কর্মকান্ড পরিচালনা করে আসছে।