বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

স্যামসাং জে সিরিজ স্মার্টফোনে বৈশাখের পাওয়ার-ফুল অফার

SONALISOMOY.COM
এপ্রিল ৮, ২০১৮
news-image

সোনালী সময় প্রতিবেদক: বাংলা নববর্ষ উপলক্ষে স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এলো ‘বৈশাখ অফার’ যা চলবে পুরো এপ্রিল মাস জুড়ে।

গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে সিরিজের জে২ প্রাইম, জে২ প্রো, জে৭ নেক্সট, জে৭ নেক্সট ৩২ জিবি, জে৭ প্রাইম ২, জে৭ ম্যাক্স এবং জে৭ প্রো এই হ্যান্ডসেটগুলো কিনে পাবেন ফ্রি ৫,০০০ এমএএইচ পাওয়ার ব্যাংক।

গ্রাহকরা পাওয়ার ব্যাংকের পাশাপাশি গ্যালাক্সি জে ২ এবং জে ৭ সিরিজের হ্যান্ডসেটগুলোর সাথে পাবেন গ্রামীনফোনের পক্ষ থেকে ৩০ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট। বাংলালিংক এর পক্ষ থেকে জে২ সিরিজের স্মার্টফোনের সাথে গ্রাহকরা পাবেন ১৫০ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট। এছাড়াও এয়ারটেল এর পক্ষ থেকে গ্যালাক্সি জে২ এবং জে৭ সিরিজের স্মার্ট ফোনের সঙ্গে পাবেন ১২ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট।

একইসঙ্গে বৈশাখ উপলক্ষে স্যামসাং বিশেষ অফারের আওতায় জে২ প্রাইম ১৭ এবং এ৭ ১৭ স্মার্টফোনে দিচ্ছে বিশেষ ছাড়। জে২ প্রাইম ১৭ বিশেষ মূল্যে এখন পাওয়া যাবে ১১,৪৯০ টাকায় এবং এ৭ ১৭ পাওয়া যাবে ৩৯,৯০০ টাকায়।

গ্রাহকরা স্যামসাং হ্যান্ডসেট এবং ইন্টারনেট বান্ডেল অফার গুলো স্যামসাং স্টোর, গ্রামীনফোন, এয়ারটেল এবং বাংলালিংক সেন্টার থেকে উপভোগ করতে পারবেন।