মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারার গোবিন্দপাড়া ইউনিয়নবাসীর সাথে সরাসরি প্রশ্নোত্তরে: এমপি এনামুল হক

SONALISOMOY.COM
এপ্রিল ২৪, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: জশাহীর-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার।

বর্তমান সরকারের সাফল্য সব দৃশ্যমান। এই সরকারের আমলে গোবিন্দপাড়া ইউনিয়নের যে উন্নয়ন হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। বিগত সরকারের সময়ে এই ইউনিয়নে কোন উন্নয়ন লক্ষ্য করা যায়নি।

মঙ্গলবার বিকেলে উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের মাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে আমার এমপি’র সাথে সরাসরি আমার কথা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে বাড়ি নির্মান করার জন্য সরকারের পক্ষ থেকে ঢেউটিন ও টাকার চেক প্রদান করা হয়েছে। প্রধান অতিথি আরো বলেন, বর্তমান সরকারের সঠিক নেতৃত্বে ফলে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের তালিকায় নাম লিখিয়েছেন। পাশাপাশি ইউনিয়নের অবশিষ্ট উন্নয়ন করার জন্য আগামী নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরন্ত শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

বক্তব্যের শুরুতে সাংসদ এনামুল হক বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ রাষ্ট্রপতি হিসেবে শপথ গ্রহণ করায় বাগমারা বাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

বিদ্যুৎ নিয়ে ইউনিয়নবাসীর বেশ কয়েকজনের প্রশ্নের উত্তরে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, গোবিন্দপাড়া ইউনিয়নে স্পট মিটারিং প্রোগ্রামের মাধ্যমে ২৪ ঘন্টার মধ্যে অবশিষ্ট বাড়িতে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হবে। সেই সাথে ইউনিয়নের সকল মসজিদ, মাদ্রাসায় আর্থিক অনুদান প্রদানের ঘোষণা দেন।

সেই সাথে ইউনিয়নবাসীর সকল সমস্যা দ্রুত সমাধানের লক্ষ্যে সব রকম প্রয়াজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সরাসরি প্রশ্নোত্তর পর্বে ইউনিয়নের ২৭ জন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের প্রশ্নের উত্তর দেন।

গোবিন্দপাড়া ইউনিয়নের সভাপতি আক্তারুজ্জামান বুলবুল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিবেসে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহীম হোসেন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহম্মেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, চেয়ারম্যান বিজন সরকার, উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য অধ্যক্ষ হাতেম আলী, কাউন্সিলর হাচেন আলী, জেলা পরিষদ সদস্য নারগীর বেগম, মাহমুদুর রহমান রেজা, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদীকা কহিনুর বেগম, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম বাবু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা কৃষকলীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, যুবলীগের সভাপতি আল-মামুন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীর প্রমুখ। এ সময় উপজেলা আ’লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ সহ গোবিন্দপাড়া ইউনিয়নের আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে হাট-গাঙ্গোপাড়া বাজারের দলীয় কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় বক্তব্য রাখেন বাগমারা সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহীম হোসেন, আউচপাড়া ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মশিউর রহমানসহ নেতৃবৃন্দ।