মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

বর্তমান সরকারের সময়ে যোগিপাড়ার শতভাগ উন্নয়ন করা হবে: এমপি এনামুল হক

SONALISOMOY.COM
এপ্রিল ২৬, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বর্তমান সরকারের সময়ে উপজেলার প্রত্যন্ত ইউনিয়ন যোগিপাড়ার অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। আ’লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে এই ইউনিয়নে কৃষক থেকে শুরু করে আপামর জনগণের উন্নয়ন নিশ্চিত করতে কাজ করে চলেছেন। বর্তমান সরকারের সময়ে এসে যোগিপাড়া ইউনিয়নের রাস্তাঘাট-স্কুল কলেজ, মসজিদ-মাদ্রাসা সহ বিদ্যুতের ব্যাপক উন্নয়ন হয়েছে। যা বিগত সরকারের আমলে করা সম্ভব হয়নি। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের ফলে গ্রামের কৃষকরা তাদের উৎপাদিত ফসল-ফলাদী দ্রুত সময়ের মধ্যে দেশের বিভিন্ন স্থানে নিয়ে ভালো দামে বিক্রয় করতে পারছে। বিদ্যুতের সঠিত সরবরাহ থাকায় সুন্দর ভাবে লেখাপড়া করতে পারছেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার যোগিপাড়া ইউনিয়নের নখোপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আমার এমপি’র সাথে সরাসরি আমার কথা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ইউনিয়নবাসীর নানা প্রশ্নের জবাবে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, যোগিপাড়া ইউনিয়নের রাস্তাঘাট সহ সকল উন্নয়ন বর্তমান সরকারের সময়ে শেষ করা সম্ভব হবে বলে জানান। তিনি আরো বলেন স্পট মিটারিং প্রোগ্রামের মাধ্যমে ২৪ ঘন্টার মধ্যে ইউনিয়নের অবশিষ্ট বাড়িতে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হবে। সেই সাথে ইউনিয়নের সকল মসজিদ, মাদ্রাসায় আর্থিক অনুদান প্রদানের ঘোষণা দেন। ইউনিয়নবাসীর করা প্রশ্নের উত্তরে সাংসদ বলেন, ইউনিয়নের সকল সমস্যা দ্রুত সমাধানের লক্ষ্যে সব রকম প্রয়াজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সরাসরি প্রশ্নোত্তর পর্বে ইউনিয়নের ২৫ জন বিভিন্ন শ্রেণী পেশার লোকজন প্রশ্ন করেন। যোগিপাড়া ইউনিয়ন বাসীর উদ্দেশ্যে সাংসদ বলেন ইউনিয়নের অবশিষ্ট উন্নয়ন সাধন করতে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ, ডিজিএম রেজাউল করিম, চেয়ারম্যান আজাহারুল হক, আনোয়ার হোসেন, জেলা আ’লীগের সদস্য জাহানারা বেগম, সাবেক সদস্য সৈয়দ আলী খান, উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য রঞ্জিত কুমার শাহ, মাসুদ আলম, কাউন্সিলর হাচেন আলী, বকুল খরাদী, আয়ুব আলী, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, যোগিপাড়া ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, ইউনিয়ন আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম বাদশা, নজরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাজেদুর রহমান সোহাগ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীর, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুর রহমান মিঠু প্রমুখ। এ সময় উপজেলা আ’লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ সহ যোগিপাড়া ইউনিয়নের আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।