শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

অপপ্রচারে শিকার সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক পলাশ

SONALISOMOY.COM
মে ১, ২০১৮
news-image

নিজস্ব প্রতিবেদক: ১৬ বছর পর মামলার কার্যক্রম নিষ্পত্তি হওয়ায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কার্যক্রম দেখতে গিয়ে অপপ্রচারের শিকার হউন নবাবগঞ্জের উপজলোর সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. পলাশ।

এ বিষয় সরজমিনে গিয়ে দেখা যায়, জমির চারপাশে বাশ দিয়ে ঘিরে রাখা হয়েছে, আদালতের একটি সুর্নিদিষ্ট সাইনর্বোড ও ঝুলিয়ে রাখা হয়েছে ।

এলাকার সাধারণ মানুষের কাছ থেকে জানা যায়, দীর্ঘদিন এই জমির উপর হাসনা বেগম অবৈধ বসবাস করে আসছিল।আদালতের রায়ের পর সে তার অবৈধ জমি দখল ছাড়েনি । আদালত কর্তিপক্ষ রায়ে জয়লাভ কারী রোদোয়ানের প্রাপ্য জমি অবশেষে বুঝিয়ে দিতে বাধ্য হয়।

জমিদখলের বিষয়ে সেচ্ছাসেবক লীগের সাংগঠনকি সম্পাদক মো. পলাশ নতুন সময়কে বলেন, উচ্ছেদের বিষয় বিজ্ঞ আদালতের আদেশ মোতাবেক হয়েছে। আমি রাস্তা দিয়ে যাবার পর রাস্তায় অনেক লোক দেখে থামি। তখন অনেক পুলিশ,নির্বাহী ম্যাজিষ্টেট ও সর্ব সাধারন উপস্থিত ছিল। সকলের সামনে আইনের লোকজন মহিউদ্দনিরে পরবিারকে উচ্ছেদ করেছে । আদালতের রায়ের কপি অনেক সাধারন মানুষ দেখেছে। এখানে আমার তো ভাঙ্গার প্রশ্নই আসেনা। কিছু কুচক্র মহল আমার নামে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য দিয়ে এই অপপ্রচার চালাচ্ছে । আমাকে বলেছিল তারা কিছু সময় নিয়ে দিতে আমি তা পারিনি বলেই এই অপপ্রচার চালাচ্ছে বলে দাবী করেন তিনি ।

তিনি আরো বলেন আমি সমপূর্ন নির্দোষ। আমি ব্ঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারণ করে রাজনীতি করি। আমার লক্ষ নবাবগঞ্জকে শান্তির জনপদ তৈরী করা । রাজনীতি আমার রক্তরে সাথে মিলেমিশে একাকার হয়ে আছে। আমি বঙ্গবন্ধুর আর্দশের এক লড়াকু সৈনিক হওয়ার জন্যই প্রতনিয়িত নিজেকে তৈরী করছি । আমি নােংড়া রাজনীতি পছন্দ করনিা আমি কােন অপরাধ করিনি আমাকে একটি মহল হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। আমি প্রধান মন্ত্রীর কাছে দাবী জানাই বিষয়টি সুষ্ঠ ভাবে তদন্তের মাধ্যমে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যাবস্থা হোক।

এ বিষয়ে বর্তমান জমির মালিক রোদোয়ান নতুন সময়কে বলেন, আদালতরে রায়রে পর আমি উচ্ছদে মামলা করি। আদালতের আদেশ মোতাবেক দখল বুঝে নেই।

জমিদখলের বিষয়ে তিনি বলেন সেদিন আদালতের রায়ের কপি নবাবগঞ্জের থানায় আসে।আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগীতায় আমরা যায়গাটি ফিরে পাই । এখানে পলাশ ভাই এর তো প্রশ্নই আসেনা । সমর্পূন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাধ্যমে হয়েছে ।

নবাবগঞ্জের থানার ওসি বলনে,আদালতে নির্দেশে এই জায়গা উচ্ছদে করা হয় ।