বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮

ডাক্তারদের ব্যবসার উদ্দেশ্যে নিজেকে ব্যবহার না করার আহবান এমপি এনামুল হকের

SONALISOMOY.COM
মে ১২, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, সুস্থ ব্যক্তি একটি দেশের সম্পদ। একজন ব্যক্তিকে সুস্থ রাখতে গেলে চিকিৎসকদের ভূমিকা অনেক। ডাক্তাররা ব্যবসার উদ্দেশ্যে নিজেকে ব্যবহার না করে দেশ ও জনগণের সেবায় কাজ করতে হবে। রোগি যতোই অসুস্থ হোক না কেন একজন ডাক্তারের কাছে সঠিক চিকিৎসা পাওয়ার অধিকার আছে।

শনিবার সকালে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সালেহা-ইমারত অডিটরিয়ামে বাগমারায় বর্তমান সরকারের দশ বছরে চিকিৎসা সেবার অগ্রগতি ও ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আনোয়ারুল কবীরের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সাজেদা খানম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপ-পরিদর্শক ডা. আব্দুল মজিদ, স্বাস্থ্য সহকারী সাইদুর রহমান, এফডব্লিউএ হাসনা আরা খাতুন, সিসি একলাস হোসেন। উপস্থিত ছিলেন ডা. আব্দুল বাতেন, জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, সদস্য জাহানারা, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সদস্য কাউন্সিলর হাচেন আলী প্রমুখ। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ইউনয়িন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, ৩৮টি কমিউনিটি ক্লিনিকের চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর