বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮

আসিফের গানে এভ্রিল

SONALISOMOY.COM
মে ১৫, ২০১৮
news-image

বিনোদন প্রতিবেদক : সংগীতাঙ্গনে বাংলা গানের যুবরাজ বলা হয় জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরকে। বেশ অনেকদিন ধরেই নতুন নতুন চমক আর লুক নিয়ে হাজির হচ্ছেন তিনি নতুন গানের ভিডিওতে।

সম্প্রতি কিছুদিন আগে রাজধানীর সাভারে তার নতুন একটি গানের শুট করেন। এ গানের ভিডিওতে তার সঙ্গে মডেল হয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র আলোচিত মডেল জান্নাতুল নাঈম এভ্রিল। ভিডিওটি পরিচালনা করেন সৌমিত্র ঘোষ ইমন।

‘খোদার কসম, আজ থেকে ভুলে যাবো আমি তোর নাম’ – এমন কথায় গানটি লিখেছেন ওমর ফারুক এবং গানটির সুর করেছেন প্লাবন কোরেশী। আর গানটির সংগীত পরিচালনা করেন জাহিদ বাশার পংকজ।

এভ্রিল বলেন, ‘আমি আসিফ ভাইয়ের গানের পাগল ভক্ত। তিনি বাংলা গানের যুবরাজ। তার গানে মডেল হতে পেরে ভালো লাগছে। গানটি অনেক সুন্দর। অডিও যে কারো ভালো লাগার মতো। ভিডিওটাও সুন্দর করার চেষ্টা করেছেন পরিচালক। আশা করছি, সবার নজর কাড়বে।’

আসিফ বলেন, ‘আমি সব সময় গানের কথা ও সুরকে প্রাধান্য দিই। এই গানটির ক্ষেত্রেও সেটা বজায় ছিল। বাড়তি আকর্ষণ হিসেবে যুক্ত হলো এভ্রিল। গানটি সবার ভালো লাগবে বলে বিশ্বাস।’

রমজানের মাঝামাঝও সময়ে গানটি প্রকাশ করবে সেভেন টিউনস এন্টারটেইনমেন্ট। এই গানটি দিয়েই আত্মপ্রকাশ করতে যাচ্ছে নতুন এ প্রতিষ্ঠানটি।

এ জাতীয় আরও খবর