বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮

বাগমারায় পর্দা উঠল সালেহা-ইমারত স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের

SONALISOMOY.COM
মে ১৭, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় পর্দা উঠল সালেহা-ইমারত স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের। নক আউট ভিত্তিক এই খেলাটি চলবে ১ মাসের অধিক সময় ধরে। অন্যসব টুর্ণামেন্ট থেকে ভিন্ন আঙ্গিকে সাজানো হয়েছে এই খেলাটি।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার শ্রীপুর ইউনিয়নের সাদোপাড়া ইবতেদায়ী মাদ্রাসা মাঠে আয়োজিত ৭ দলের ফোর কালেকশন ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে খেলাটির উদ্বোধন করেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি বলেছেন, সুস্থ দেহ সুস্থ মন খেলাধূলা প্রয়োজন। তরুণ সমাজের মাঝ থেকে নানা প্রকার অবক্ষয় দূর করতে খেলাধূলার বিরাট ভূমিকা রয়েছে। খেলাধূলার সাথে সম্পৃক্ত থাকলে তার দ্বারা কোন প্রকার অপকর্ম করা সম্ভব না। লেখাপড়ার পাশাপাশি খেলাধূলায় মননিবেশ করতে হবে। খেলাধূলা মানুষকে সুস্থ রাখে। সুস্থ দেহগঠনে খেলাধূলা গুরুত্বপূর্ণ অবদান রয়েছে।

উদ্বোধন উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। খেলা পরিচালনা কমিটির সভাপতি ও ওয়ার্ড আ’লীগের সভাপতি আরমান আলীর সভাপতিত্বে ও চাঁইপাড়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আব্দুল মান্নানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ, সাংসদের প্রেস সচিব জিল্লুর রহমান, উপজেলা আ’লীগের সদস্য লোকমান আলী, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ইউনিয়ন মহিলালীগের সাধারণ সম্পাদক নুরুন্নাহার বেগম, আ’লীগ নেতা সাহাদ আলী, মইদুল ইসলাম, সাইফুল ইসলাম ফুলবাস, আজাদ আলী, মাস্টার মোজাম্মেল হক, মাস্টার ইচাহাক আলী, খেলোয়ারদের মধ্যে এনামুল হক, সহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। চূড়ান্ত খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে আকর্ষণীয় পুরস্কার। খেলাটির আয়োজন করেছেন সাদোপাড়া তরুণ উদিয়মান টাইগার স্পোর্ট ক্লাব।

এ জাতীয় আরও খবর