মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

ওমরাহ্‌ করতে যাচ্ছেন শাকিব খান

SONALISOMOY.COM
মে ১৯, ২০১৮
news-image

নিজস্ব প্রতিবেদক : শাকিব খান আগেও বেশ কয়েকবার ওমরাহ্ হ্বজ করেছেন। প্রতিবারই যাওয়ার আগে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, নিজের ধর্ম পালন করতে বেশ পছন্দ করেন তিনি। সিনেমা নিয়ে ব্যস্ততার মাঝে বাদ দেন না নামাজ-রোজাও। এরই ধারাবাহিকতায় এ বছর রোজার মাঝামাঝি সময়ে আবারও ওমরাহ্ করতে যাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় এ নায়ক।

সম্প্রতি, আশিকুর রহমানের ‘সুপারহিরো’ ছবির শুটিং শেষ করেছেন শাকিব। আজ শুক্রবার থেকে শুরু হয়েছে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ছবির দৃশ্যধারণ। টানা একসপ্তাহ কাজ চলবে ছবিটির। এরপর থেকে ঈদ পর্যন্ত শাকিবের শিডিউল বলতে গেলে ফাঁকা। এই অবসরে তাই ওমরাহ্ সেড়ে ফেলতে চাচ্ছেন তিনি।

এই প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘শুক্রবার থেকে ‘ক্যাপ্টেন খান’ এর শুটিং করছি। শেষ করে ওমরাহ্ হ্বজ করতে রওনা দিব। ঈদ পর্যন্ত আর কিছু ভাবছি না। নিজেকেও কিছুটা সময় দেয়া দরকার। আগামী মাসে রাশেদ রাহার ‘নোলক’-এর বাকি শুটিং শেষ করব।’

আসছে ঈদে শাকিব খানকে কমপক্ষে চারটি বাংলাদেশি সিনেমায় দেখা যাবে। এরমধ্যে ‘পাংকু জামাই’, ও ‘সুপারহিরো’ ছবি দুটির মুক্তি অনেকটা নিশ্চিতই বলা যায়। জটিলতা শেষ হলে তার অভিনীত কলকাতার ‘ভাইজান এলো রে’ ছবিটিও ঈদেই হয়তো দেখতে পাবে দর্শকেরা।