মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

সহজে কেনাকাটা দিনরাত্রি ডটকমে

SONALISOMOY.COM
মে ২০, ২০১৮
news-image

নিজস্ব প্রতিবেদক: ই-কমার্সকে এগিয়ে নিতে দিনরাত্রি ডটকম ক্রেতা এবং বিক্রেতাদের কাছে ই-টেইলার মার্কেটপ্লেস হিসেবে পরিচিতি পেয়েছে।

প্রাথমিকভাবে দিনরাত্রি দেশি বিক্রেতাদের নিজেদের উৎপন্ন পণ্য কিংবা সরাসরি আমদানিকৃত পণ্য তাদের সাইটে বিনামূল্যে শোকেজ করার সুযোগ দিচ্ছে। বিক্রেতারা পণ্য বা সেবা খুব সহজেই প্রমোশন এবং বিক্রয় করতে পারছেন।

এছাড়া দিনরাত্রি সরাসরি ব্র্যান্ডগুলোর সঙ্গে সম্পর্ক স্থাপনে পণ্য সরাসরি ক্রেতার কাছে হোম ডেলিভারি করছে।

দিনরাত্রি অনলাইনে শপিংয়ের করা যায় খুব সহজে। রয়েছে মার্চেন্ট কর্ণারের সুবিধা। সেখানে সর্বোচ্চ সংখ্যক পণ্য সাজানোর সুবিধা যেখান থেকে ক্রেতারা পণ্য খুঁজতে, শেয়ার এবং কিনতে পারবে।

এছাড়া অনলাইন শপকে মনের মত করে সাজানো যাবে লোগো এবং কভার ব্যবহার করে।

অনলাইন পেমেন্টের ক্ষেত্রে সর্বাধুনিক এবং সিকিউরিটির পেমেন্ট মাধ্যম অনলাইনে কেনাকাটা করা যাবে। এক পেজে নাম, মোবাইল নম্বর, ইমেইল এবং অ্যাড্রেস প্রদান করে কেনাকাটা করা যাবে পছন্দের পণ্য পরিবহন, পেমেন্ট মেথড বেছে নেবার সুবিধা রয়েছে। এছাড়া পণ্যের বর্তমান অবস্থা, কি পরিমান বিক্রি হয়েছে, কোন পন্যটি বেশি বিক্রি হয়েছে এ ধরনের সব তথ্য ছাড়াও আয় ব্যয়সহ লাভের সঠিক হিসাব ব্যবস্থাপনার জন্য রয়েছে স্বাধীন সেলার বোর্ড।

ক্রেতা কর্ণারে রয়েছে অনেক পণ্যের মধ্য থেকে সহজেই পছন্দের পণ্যটি কেনার সুবিধা। শতভাগ কোয়ালিটি নিশ্চয়তা রয়েছে দিনরাত্রি ডটকমে। এ ছাড়া বিক্রয়ত্তর সেবা রয়েছে ওয়ারেন্টি, ক্যাশব্যাক, পরিবর্তন এবং ফেরত এই অনলাইন শপে।

এছাড়া ছেলেদের শপিং, মেয়েদের শপিং, গৃহসজ্জা, গৃহস্থলী সামগ্রী, ইলেক্ট্রনিক্স পণ্য কেনা যাবে খুব সহজেই। ভালো দামে পছন্দের পণ্যটি চোখ বন্ধ করে কিনতে পারেন এখান থেকে। কেননা সব ধরনের পণ্যই এক প্ল্যাটফর্ম থেকে কেনার সুযোগ পাচ্ছেন।