সোমবার, ১৭ জুন, ২০১৯

ভবানীগঞ্জ ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত

SONALISOMOY.COM
মে ২৮, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: বাগমারা (রাজশাহী) সংবাদদাতা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাগমারার ভবানীগঞ্জ শাখার উদ্যোগে আলোচনাসভা ও এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার ২৮মে, বিকেলে উপজেলা সদর ভবানীগঞ্জ ব্যাংক কার্যালয়ে “সিয়াম, তাকওয়া ও সাদকাহ” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে ব্যাংক শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার ড. আব্দুল খালেক মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট জাকিউল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রাজশাহী জোনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান মিজি। প্রধান আলোচক ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক ড. কাউসার হুসাইন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় ইসলামী ব্যাংকের প্রিন্সিপ্যাল অফিসার ও ম্যানেজার অপারেশনস রোকন উদ্দিন, সিনিয়র অফিসার আসাদুজামান সরকার, মতিউর রহমান প্রমুখ। বিশেষ আলোচক ছিলেন ভবানীগঞ্জ কেন্দ্রীয় মসজিদের ঈমাম মাওলানা হাফিজুর রহমান ও মাওলানা মোফাজ্জল হোসেন। এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রুবল, বনিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম হেলাল, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা বাবুল, ব্যবসায়ী আহাদ আলী কবিরাজ, আসাদুজ্জামান বাবু, আসাদুল ইসলাম ময়নাসহ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী, ব্যাংকের গ্রাহক, ব্যবসায়ী, সাংবাদিক ও সূধীজন।

[related_post themes="flat" id="179139"]