সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় এমপি এনামুল হকের ইফতার মাহফিল

SONALISOMOY.COM
জুন ৮, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমে যে সকল ভলান্টিয়ার কাজ করেছিলেন এবং সালেহা-ইমারত কোল্ড স্টোরেজের কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সালেহা-ইমারত কোল্ড স্টোরেজের উদ্যোগে শুক্রবার উপজেলার সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, চেয়ারম্যান আসলাম আলী আসকান, কার্যকরী কমিটির সদস্য অধ্যক্ষ হাতেম আলী, কাউন্সিলর হাচেন আলী, গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আক্তারুজ্জামান বুলবুল, জেলা পরিষদ সদস্য মাহামুদুর রহমান রেজা, মাড়িয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সামসুল হক, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীর, যুবলীগ নেতা রেজাউল করিম রেজা, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, ভবানীগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, ছাত্রলীগ নেতা আতাউর রহমান, নাইম আদনান প্রমুখ।

এসময় উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের টিম লিডার ও সকল ভলান্টিয়ার। পরে সবাইকে ঈদ উপহার প্রদান করেন এমপি এনামুল হক।