সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮

বাগমারায় ২০ হাজার দুঃস্থনারীদের এমপি এনামুল হকের ঈদ উপহার বিতরণ

SONALISOMOY.COM
জুন ৯, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক গরীব ও দুঃস্থদের উদ্দেশ্যে বলেছেন, ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই আপনাদের জন্য ছোট্র উপহার নিয়ে এসেছি। তাঁদের মা-বাবা সমতুল্য উল্লেখ করে সাংসদ উপস্থিত সকলের কাছ থেকে নিজের বাবা-মায়ের জন্য দোয়া চেয়ে বলেছেন, আপনারা আমার বাবা-মায়ের জন্য দোয়া করবেন।

আমি আপনাদের পাশে আছি এবং থাকব। তিনি সুষ্ঠুভাবে দায়িত্ব পালনের জন্য সকলের দোয়া চেয়েছেন। শনিবার সকালে নিজ উদ্যোগে রাজশাহীর বাগমারার গরীব ও দুঃস্থ নারীদের মধ্যে ঈদ উপহার বিতরণ কালে এসব কথা বলেছেন।

তিনি তাঁদের উদ্দেশ্যে আরও বলেছেন, এলাকার গরীব, অসহায় ও দুঃস্থদের নির্বাচিত করে তাঁদের ঈদ উপহার দেওয়া হয়েছে। সবাই যেন ঈদের আনন্দ উপভোগ করতে পারেন এজন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে। তাঁর এ উদ্যোগ অব্যাহত রাখার ঘোষণা দেন।

শিকদারী সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ চত্ত্বরে এক অনুষ্ঠানের মাধ্যমে সাংসদ এনামুল হক নিজ হাতে ঈদ উপহার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন সাংসদের পত্নী এনাগ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বেগম তহুরা হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপজেলার সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহম্মেদ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গোলাম সারোয়ার আবুল, যুগ্ম সাধারন সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, চেয়ারম্যান আসলাম আলী আসকান, উপজেলা কার্যকরী কমিটির সদস্য অধ্যক্ষ হাতেম আলী, কাউন্সিলর হাচেন আলী, সুলতানা ইয়াসমিন ফরিদা, জেলা আওয়ামীলীগের নেত্রী জাহানারা বেগম, জেলা পরিষদ সদস্য নারগীস বেগম, উপজেলা মহিলালীগের সভানেত্রী মরিয়ম বেগম, সম্পাদিকা কোহিনুর বেগম,সালেহা-ইমারত হিমাগারের মহা-ব্যবস্থাপক নাদিরুজ্জামান আলম, ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল, সোহবার হোসেন মাসুম কর্মকর্তা রেজাউল করিম, মোজাফ্ফর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে ঈদ উপহার হিসেবে উপজেলার ২০ হাজার দুঃস্থ নারীদের মধ্যে একটি করে শাড়িকাপড় বিতরণ করা হয়।

উল্লেখ্য গত নয় বছর ধরে সাংসদ এনামুল হক ঈদের আগে দুঃস্থনারীদের মধ্যে ঈদ উপহার বিতরণ করে আসছেন।