বুধবার, ১৫ আগস্ট, ২০১৮

এমপি এনামুল হকের ঈদ উপহার পেল তৃণমূলের ৬ হাজার নেতাকর্মী

SONALISOMOY.COM
জুন ১৪, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ঈদ উপহার হিসাবে একটি করে লুঙ্গী এবং নামাজ আদায়ের জন্য একটি করে টুপি পেল উপজেলার ৯টি ইউনিয়নের তৃণমূল পর্যায়ের ৬ হাজার নেতৃবৃন্দ। এর আগে উপজেলার ১৬টি ইউনিয়ন ও দুটি পৌরসভার গরীব, দুঃস্থ ও অসহায় নারীদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকালে সাঁকোয়ার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ চত্ত্বরে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রথম দিনের মতো সাংসদের পক্ষ থেকে তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

এ উপলক্ষে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ চত্ত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে মুঠোফোনে বক্তব্য রাখেন এবং তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের মাঝে ঈদ উপহার বিতরণের উদ্বোধন করেন। উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আক্তারুজ্জামান বুলবুল, উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা কার্যকরী কমিটির সদস্য অধ্যক্ষ হাতেম আলী, কাউন্সিলর হাচেন আলী, আব্দুল বারী, ওমর আলী, লোকমান আলী, সুলতানা ইয়াসমিন ফরিদা, জেলা পরিষদ সদস্য নারগীস বেগম, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আলী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা মহিলালীগের সভানেত্রী মরিয়ম বেগম, সম্পাদিকা কোহিনুর বেগম, উপজেলা যুব লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীর, সালেহা-ইমারত কোল্ড স্টোরেজের মহা-ব্যবস্থাপক নাদিরুজ্জামান আলম, ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল, সোহবার হোসেন মাসুম কর্মকর্তা রেজাউল করিম, মোজাফ্ফর হোসেন প্রমুখ।