মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮

কোচ কাঞ্চন ইন্সটিটিউট এর আনুষ্ঠানিক শুভযাত্রা

SONALISOMOY.COM
জুন ২৯, ২০১৮
news-image

নিজস্ব প্রতিবেদক: “নো ফুল স্টপ অন ড্রিমিং” স্লোগান নিয়ে দেশ ব্যাপী অনলাইন ও অফলাইন প্রশিক্ষণ এবং সহায়তা কার্যক্রম নিয়ে কোচ কাঞ্চন ইন্সটিটিউট আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

আজ রাজধানী ঢাকার সেঞ্চুরি সেন্টার, মেরুল বাড্ডায় অবস্থিত কোচ কাঞ্চন ইন্সটিটিউট এর প্রধান কার্যালয়ে এক জামজমক অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে কোচ কাঞ্চন ইন্সটিটিউট।

কোচ কাঞ্চন ইন্সটিটিউট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডঃ নুরুল ইসলাম বাবুল, বিভাগীয় প্রধান, মিডিয়া এন্ড ফ্লিম স্টাডিস, কানাডিয়ান ইউনিভারসিটি অফ বাংলাদেশ, রিশাদ আহমেদ, সহকারী পরিচালক (কমিউনিকেশন), আইসিটি বিভাগ এবং কোচ কাঞ্চন ইন্সটিটিউট এর প্রধান নির্বাহী অফিসার মোঃ ইলিয়াস কাঞ্চন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আইটি, ই-কমার্স ও বিভিন্ন সোস্যাল মিডিয়া বিশেষজ্ঞগণ।

কোচ কাঞ্চন ইন্সটিটিউট এর প্রধান নির্বাহী অফিসার মোঃ ইলিয়াস কাঞ্চন বলেন, “আজ থেকে কোচ কাঞ্চন ইন্সটিটিউট আমার একার প্রতিষ্ঠান নয় বরং এটা আমাদের প্রতিষ্ঠান, এখানে আমাদের তরুণ সমাজের দক্ষতা বৃদ্ধি করতে সকল ধরণের প্রশিক্ষণ, কর্মশালা ও গ্রুমিং সেশন এর মাধ্যমে বিভিন্ন প্রকার অনলাইন ও অফলাইন প্রশিক্ষণ চালু করা হলো যেন আমাদের তরুণ সমাজ কারো কাছে বোঝা না হয়ে সকলের সম্পদ রুপে পরিণত হয়”।

উদ্বোধনী অনুষ্ঠানে কাঞ্চন আরো বলেন, আমাদের মিশন হচ্ছে বর্তমান প্রজন্মের যুব সমাজকে সহযোগিতার মাধ্যমে তাদের পরিচিত গণ্ডী থেকে বের করে এমন একটি শক্তিশালী, দক্ষ এবং স্বশিক্ষিত ভবিষ্যৎ প্রজন্ম গড়ে তুলতে সহায়তা করা যেন সে কারো উপর নির্ভরশীল না থাকে।

তিনি সর্বশেষ বলেন, যে সকল প্রতিষ্ঠান যুব সমাজের উন্নয়ন ও দক্ষতা বৃদ্ধিতে কার্যকরী ভুমিকা রাখবে তাদের সাথে একটি টেকসই পারস্পারিক সম্পর্ক গড়ে তুলতে কোচ কাঞ্চন ইন্সটিটিউট সব সময় আগ্রহী। এই প্রতিষ্ঠানটি বিভিন্ন প্রকার প্রশিক্ষণ ছাড়াও পরামর্শ ও কাউন্সেলিং এর মাধ্যমে ব্যক্তিগত ও পেশাগত সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।