সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮

বাগমারায় সমাজসেবা অফিসের উদ্যোগে ভাতা বহি বিতরণ

SONALISOMOY.COM
জুলাই ৭, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহীর বাগমারায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে চেক, বয়স্কভাতা, বিধবা/ স্বামী নিগৃহীতা ভাতা, অসচ্ছল ও প্রতিবন্ধীদের মাঝে ১৬১৩ টি ভাতা বহি বিতরণ করা হয়।

শনিবার বেলা ১১ টায় সমাজসেবা অফিসের উদ্যোগে উপজেলার বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স অডিটরিয়ামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মুক্তিযোদ্ধাদের মাঝে চেক বিতরণ এবং বিভিন্ন ভাতা ভোগীদের মাঝে ভাতা বহি বিতরণ করেন রাজশাহী ৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলামে সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার আব্দুল মমিন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, বাগমারা থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদ, সহকারী সমাজসেবা অফিসার আব্দুল মতিন, আজাহারুল হক, চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, বীর মুক্তিযোদ্ধা খাজা এম এ মজিদ, রফিকুল ইসলাম প্রমুখ। উক্ত অনুষ্ঠানে উপজেলার ৪৫ জন মুক্তিযোদ্ধাদের মাঝে চেক বিতরণ, এবং ৪৮৬ জন বিধবা, ১৭৮ জন প্রতিবন্ধী ও ৯০৪ জন বয়স্ক ব্যক্তির মধ্যে ভাতা বহি বিতরণ করা হয়।