বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮

বাগমারায় টিউবওয়েলমিস্ত্রী লুৎফর রহমান নিখোঁজ

SONALISOMOY.COM
জুলাই ১২, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় টিউবওয়েলমিন্ত্রী লুৎফর রহমান (৪০) ৭ দিন ধরে নিখোঁজ। তাকে অনেক খোঁজা খুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

মিন্ত্রী লুৎফর রহমান নিখোঁজের ঘটনায় বাগমারা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তার ছোট ভাই গাফ্ফার রহমান। থানায় করা ডায়েরী সূত্রে জানা গেছে গত ৭ জুলাই সকালে লুৎফর রহমান বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরেননি। লুৎফর রহমান বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন পাড়া প্রতিবেশী সহ আত্মীয় স্বজনদের বাড়িতে অনেক খোঁজা খুঁজি করেন কোন সন্ধান পাননি। তাকে খোঁজে না পেয়ে তার পরিবারের সদস্যদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে ছিল সাদা রংয়ের শার্ট, কালো চেকের লুঙ্গি, মাথায় কালো ছোট চুল, মুখ মন্ডল গোলাকার, গায়ের রং ফর্সা, উচ্চতা প্রায় ৫ ফুট ৬ ইি । নিখোঁজ ব্যক্তির সন্ধান চেয়েছেন তার ছোট ভাই গাফ্ফার রহমান। কোন স্বহৃদয় ব্যক্তি যদি লুৎফর রহমানের সন্ধান পেয়ে থাকেন তাহলে নিখোঁজ ব্যক্তির ঠিকানা রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর সভার কর্নিপাড়ায় তার গ্রামের বাড়িতে খবর দেবেন।

তার পিতার নাম মৃত মেছেরুল্লাহ। অথবা ছোট ভাই গাফ্ফার রহমানের ০১৭৪৯-২৩৭৩৩৫ নম্বর মোবাইল ফোনে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন।