শনিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯

এইচ টি ইমামের উপস্থিতিতে বাগমারায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বৃহস্প্রতিবার

SONALISOMOY.COM
জুলাই ১৭, ২০১৮
news-image

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্ঠা ও জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম বাগমারায় সালেহা ইমারত ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

প্রতিবারের ন্যায় আগামী ১৯ জুলাই বৃহস্প্রতিবার বিকাল ২ টায় ভবানীগঞ্জ নিউমার্কেট মিলানায়তনে ফাউন্ডেশনের পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়েছে ।

ভিন্নধর্মী এ আয়োজনের ফলে বাগমারা এখন সেজেছে নতুন সাজে। সালেহা-ইমারত ফাউন্ডেশন বাগমারার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে আসছে বিগত ১৩ বছর থেকে। বাগমারা আসনের সংসদ সদস্য ও প্রতিষ্ঠানের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হক এলাকায় মেধাবী তৈরী ও ভালো ফলাফলে প্রতিযোগিতা সৃষ্টির জন্য গত ২০০৬ সালে এই উদ্যোগ গ্রহণ করেন। তাঁর এই প্রচেষ্টায় এলাকার কৃতিদের মধ্যে শুরু হয় প্রতিযোগিতা, বাড়তে থাকে কৃতি ও মেধাবীদের সংখ্যা।

তাঁর একটি উদ্যোগ আজ আলোকিত করেছে গোটা বাগমারাকে। বাগমারায় গত ১৩ বছরে কৃতিদের সংখ্যা ৮৫ জন থেকে এখন বেড়ে দাড়িয়েছে দশ গুনেরও বেশি । আগামী ১৯ জুলাই বৃহস্প্রতিবার বিকালে ভবানীগঞ্জ নিউমার্কেট মিলানায়তনে ২০১৮ সালে অনুষ্ঠিত এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা জানানো হবে। আর কৃতিদের কৃতিত্বের নেপথ্যে রয়েছে সালেহা ইমারত ফাউন্ডেশন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা ও জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচটি ইমাম। বিশেষ অতিথি থাকবেন বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর মস্তাফিজুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করবেন বাগমারা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।

[related_post themes="flat" id="179518"]