সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮

বাগমারায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন

SONALISOMOY.COM
জুলাই ১৮, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারা উপজেলায় সপ্তাহ ব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ সুষ্ঠভাবে উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বুধবার বেলা ১১টার মৎস্য কর্মকর্তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা মৎস্য কর্মকর্তা উদয় আঞ্জোলো রোজারীও (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত)। তিনি বলেন, সপ্তাহ ব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপনের বিষয় বস্তু হিসেবে এলাকার মৎস্য চাষী, মৎস্যজীবি ও সাধারণ জেলেদের মধ্যে সচেতন করার লক্ষে প্রামাণ্যচিত্র প্রদর্শন ও মোবাইল কোটসহ বিভিন্ন ধরনের কার্যক্রম হাতে নেয়া হয়েছে।

এছাড়া বাগমারা এলাকার মাছের রেনু পোনা উৎপাদনকারী হ্যাচারী মালিকদের নিয়ে আলোচনা সভা ও ভালো মাছ উৎপাদনকারীকে পুরস্কৃত করা হবে তিনি জানান। এসময় উপস্থিত ছিলেন মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী লাল চাঁদ, অফিস সহকারী হারিস মোহম্মাদ, অফিস সহায়ক হাফিজুল ইসলাম, ক্ষেত্র সহকারী(এনএ ডিপি), ক্ষেত্র সহকারী মাহিদুল ইসলাম, আব্দুল গাফ্ফার, শাহজাহান আলী সরদার, জালাল উদ্দিন, ইকবাল হোসেনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারী।

উপজেলা মৎস্য কর্মকর্তা উদয় আঞ্জোলো রোজারীও জানান, আজ বৃহস্পতিবার সকালে উপজেলার বিভিন্ন এলাকার মৎস্য চাষী, মৎস্যজীবি ও হ্যাচারী মালিকদের নিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হবে।

এছাড়া এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।