বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮

নিহত শিক্ষার্থীদের পরিবারের পাশে ছাত্রলীগ

SONALISOMOY.COM
আগস্ট ৩, ২০১৮
news-image

নিজস্ব প্রতিবেদক : বিমানবন্দর সড়কে বাস চাপায় নিহত দিয়া খানম মিমের বাসায় দেখা করতে গেছেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

বৃহস্পতিবার বিকেলে তারা মহাখালীর দক্ষিণপাড়ায় দিয়াদের বাসায় যান। সেখানে তারা ৩০ মিনিট অবস্থান করে দিয়ার পিতা জাহাঙ্গীর ফকির ও পরিবারে সদস্যদের সান্ত্বনা দেন।

দিয়াদের বাসায় যাওয়ার জন্য ছাত্রলীগের নবনির্বাচিত দুই নেতা, নেতাকর্মীদের নিয়ে পূর্বঘোষিত সময় দুপুর দুইটার কিছু সময় পরে যান। ওই সময় দিয়ার বাবাসহ পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রীর কার্যালয়ে ছিলেন। কিছু সময় অপেক্ষার পর দিয়ার বাবার সাক্ষাৎ মেলে।

পরে তারা দিয়াদের বাসায় গিয়ে তাদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। তাদের কথা শোনেন এবং সান্ত্বনা দেন।

রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, আমরা ওনাদের সঙ্গে অনেকক্ষণ আলাপ করেছি। সান্ত্বনা দিয়েছি। ওনারা আমাদের বলেছেন, জননেত্রী শেখ হাসিনা তাদের আশ্বস্ত করেছেন। প্রধানমন্ত্রীর কথায় আশ্বস্ত হয়েছেন তারা।

তিনি বলেন, দিয়ার বাবা-মা বিক্ষুব্ধ ছাত্র সমাজকে ঘরে ফিরে যাওয়ার আহ্বান জানিয়েছেন। আমরাও আশা করি দিয়ার বাবার আহ্বানে সাড়া দিয়ে আমাদের কোমলমতি ভাই-বোনেরা ঘরে ফিরে যাবে।

২৯ জুলাই দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাস স্ট্যান্ডে জাবালে নূর পরিবহনের দুই বাসের চালকের রেষারেষির ফলে একটি বাসের চাকায় পিষ্ট হয়ে দুই শিক্ষার্থী নিহত হয়। একই ঘটনায় আহত হয় ১০-১৫ জন শিক্ষার্থী।

নিহত দুই শিক্ষার্থী হলো- শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম রাজিব।