বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

বাগমারায় নানা আয়োজনে সাংবাদিক শামীমের জন্মদিন পালিত

SONALISOMOY.COM
আগস্ট ৭, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: কবির কন্ঠে কন্ঠ মিলিয়ে বলতে হচ্ছে আজ কেন মন উদাসী হয়ে দূর অজানায় চাই হারাতে । শ্রাবণের এই দিনে বলে যায় বারে বার শুভ শুভ শুভ দিন শামীম রেজার জন্ম দিন। ৭ আগস্ট আজকের এই দিনে এই ধরণীর মায়ায় পড়ে মায়ের কুলে দীপ্তময় হয়ে সকলের মুখ উজ্জ্বল করে পৃথিবীতে এসেছেন তিনি।

শামীম রেজার জন্মদিন উপলক্ষে তাঁকে জানাই অফুরন্ত শুভেচ্ছা। ২৮ তম জন্মদিন উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় বাগমারা প্রেসক্লাবে ঘটা করে পালিত হলো জন্মদিন।

শামীম রেজার জন্মদিন ঘিরে বাগমারা প্রেসক্লাবের পক্ষ থেকে নানা প্রকার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কেক কেটে জন্মদিন পালনের পাশাপাশি সবাইকে মিষ্টিমুখ করানো হয়। সেই সাথে যাঁরা শামীম রেজাকে পৃথিবীর মুখ দেখালেন তাঁদের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। শামীম রেজার বাড়ি বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নের মাধাইমুড়ি গ্রামে। পিতা সামসুদ্দীন মন্ডল আর মাতা হলেন শিরিনা বেগম।

দুই ভাইয়ের মধ্যে তিনি ছোট। বর্তমানে সাংবাদিকতা করে চলেছেন তিনি। শামীম রেজা রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় মাস্টার্স শেষ করেন। সর্বদা হাস্যজ্জ্বল সাদা মনের মানুষ শামীম রেজা। নিজেকে দেশের সেবায় নিয়োজিত করতে সাংবাদিকতা দিয়ে জীবন শুরু করেছেন তিনি।

আগামীর দিন গুলো ভালোভাবে অতিবাহিত করার জন্য দোয়া রেখে শেষ করছি শুভ জন্মদিন। জন্মদিনে উপস্থিত থেকে কেক কাটেন বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক রাশেদুল হক ফিরোজ, সাবেক সভাপতি ইউসুফ আলী, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান প্রিন্স, সাংবাদিক এসএম সামসুজ্জোহা মামুন, আকবর আলী, হেলাল উদ্দীন, আব্দুল মতিন, আশরাফুল ইসলাম প্রমুখ।