সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮

ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ সরকারী হওয়ায় এমপি এনামুল হককে অভিনন্দন

SONALISOMOY.COM
আগস্ট ১২, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ভবানীগঞ্জ কলেজ। কলেজটি ১২ আগস্ট রবিবার সরকারী বিশ^বিদ্যালয় কলেজে রুপান্তরিত হয়েছে। ভবানীগঞ্জ কলেজটি সরকারী বিশ্ববিদ্যালয় কলেজে রুপান্তরিত হওয়ায় কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, বিশিষ্ট শিক্ষানুরাগী এবং অনার্স কোর্সের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার এনামুল হককে কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী ও এলাকার সর্বস্তরের জনসাধারানের পক্ষে থেকে অভিনন্দন জানান হয়েছে।

বাগমারা উপজেলা সদরে অবস্থিত ভবানীগঞ্জ কলেজটি গত ৩০ জুলাই ২০১৬ সালে জাতীয়করণের তালিকাভূক্ত হয়। এ উপলক্ষে অধ্যক্ষের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কলেজ অধ্যক্ষ হাতেম আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক সন্ডল, উপাধ্যক্ষ আইয়ুব আলী, সহকারী অধ্যাপক আশরাফুল ইসলাম, আব্দুল মতিন, প্রভাষক জালাল উদ্দিন, মাহাবুবুর রহমান, আনোয়ার হোসেন, আজাহার আলীসহ প্রমুখ। বক্তারা বলেন মাননীয় সংসদ সদস্যের সুপরামর্শ ও সহযোগিতার ফসল এই বিশাল অর্জন।

ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজকে সরকারিকরণ ঘোষনা করে ৮ আগষ্ট থেকে তার প্রজ্ঞাপন জারি হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । এছাড়া বঙ্গবন্ধু ও তাঁর পবিবারের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।