শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

জাভেদ মিন্টুর মিউজিক্যাল ফিল্ম ‘তোমরা কইরো না প্রেম’

SONALISOMOY.COM
আগস্ট ১৩, ২০১৮
news-image

আহমেদ সাব্বির রোমিও: সিডি চয়েজের ব্যানারে কাজী শুভ’র জনপ্রিয় গান ‘তোমরা কইরো না প্রেম’ নিয়ে মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করলেন চলচ্চিত্র পরিচালক জাভেদ মিন্টু। তার সাথে ছিলেন নাট্য পরিচালক এফ জামান তাপস।গানে মডেল হলেন লাক্সতারকা তেরেসা চৈতি ও মডেল অভিনেতা শিশির। এবারই প্রথম কোন মিউজিক্যাল ফিল্মে তারা জুটিবদ্ধ হলেন।

বিগ বাজেটের এই মিউজিক্যাল ফিল্মটি গাজীপুরের হোতায়পাড়ায় শুটিং শেষ করে বর্তমানে সম্পাদনার কাজ চলছে।

মিউজিক্যাল ফ্লিমটি সম্পর্কে পরিচালক জাভেদ মিন্টু বলেন- এটাকে মিউজিক ভিডিও বললে ভুল হবে কারন গানটির মধ্যে একটি পরিপূর্ণ গল্প উপস্থাপন করা হয়েছে। যেহেতু আমি চলচ্চিত্রের মানুষ তাই পুরো টিমই চলচ্চিত্র সংশ্লিষ্টদের নেয়া হয়েছে।

আশাকরছি দর্শকরা একটি পূর্নাঙ্গ চলচ্চিত্র দেখতে পাবেন, পাশাপাশি শিশির আর চৈতির জুটির রসায়ন ভাল লাগবে বলেই আমার বিশ্বাস। শিশির বলেন- জাভেদ মিন্টু ভাইয়ের সাথেই এটাই আমার প্রথম কাজ। অসাধারণ মেকার তিনি। তার গানে এরেঞ্জমেন্ট আর টিম ওয়ার্ক দেখে নিজেই বিস্মিত হয়েছি। তাছাড়া সহশিল্পী হিসবে তেরেসা চৈতি বেশ সহযোগীতা পরায়ণ।

আশাকরছি ঈদের একটা ধামাকা দেখতে পাবেন দর্শকরা। লাক্স সুন্দরী তেরেসা চৈতি বলেন- মিউজিক্যাল ফিল্মটিতে অভিনয় করে খুব ভাল লাগলো। গানের কথার সাথে ভিজ্যুয়াল উপস্থাপন সবার নজড় কারবে। যেখানে সবাই শর্টকাটে একটা গান শেষ করতে চায় সেখান পরিচালকে দেখলাম এরেঞ্জমেন্টে কোন কমতি রাখেননি। প্রতিটি দৃশ্যে দর্শকরা সিনেমার ছোঁয়া পাবেন।

ডিওপি হিসেবে ছিলেন আজগর, নৃত্য পরিচালক ছিলেন সাইফ খান কালু, ব্যাবস্থাপনায় জাহিদ। লাক্স সুন্দরী তেরেসা চৈতি ও শিশির জুটির সাথে মিউজিক্যাল ফ্লিমে আরো অভিনয় করেছেন শাওন, আহমেদ সাব্বির রোমিও, স্বপ্না বুবলি সহ প্রায় দেড় শতাধিক শিল্পী । পরিচালক জাভেদ মিন্টুও বিশেষ একটি দৃশ্যে অংশ নেন। পোশাক খোকন ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ড্রেসম্যান দীলিপ।

আসন্ন ঈদে সিডি চয়েসের ব্যানারে ‘তোমরা কইরো না প্রেম’ মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পাবে বলে পরিচালক জানান। উল্লেখ্য কাজী শুভর ‘তোমরা কইরো না প্রেম’ গানটির ইতোমধ্যে লিরিক ভার্সন ইউটিউবে প্রায় ১০ লক্ষ দর্শক উপভোগ করেছেন।