বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮

বঙ্গবন্ধু মানেই স্বাধীন বাংলাদেশ: এমপি এনামুল হক

SONALISOMOY.COM
আগস্ট ১৭, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, ১৫ আগস্টে বঙ্গবন্ধু সহ তাঁর স্বপরিবারে হত্যা করলেও দেশ ও জনগণের মাঝে তাঁকে নিয়ে যে প্রেরণার সৃষ্টি হয়েছে সেটাকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধু বাঙ্গালী জাতির সকল প্রেরণার উৎস হয়ে আজও যেন প্রতিয়মান।

বঙ্গবন্ধুর কারনে আমরা পেয়েছি স্বাধীনতা। তিনি আরো বলেন, তাঁকে ভুলে গেলে চলবে না। বঙ্গবন্ধু মানেই স্বাধীন বাংলাদেশ। তিনি বাঙ্গালী জাতিকে শোষণ, ব না আর নিপিড়নের হাত থেকে বাঁচাতে আজীবন সংগ্রাম করে গেছেন। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার সন্ধ্যায় উপজেলা আউচপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৩ শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। প্রধান অতিথি বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারের সকল শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মশিউর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাশ রানা, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দীন আহম্মেদ, আহসান হাবিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, উপজেলা কৃষকলীগের সভাপতি এমদাদুল হক, ইউপি সদস্য বাহার আলী, আলম প্রমুখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক মকবুল হোসেন, চেয়ারম্যান আব্দুল হাকিম প্রামানিক, জেলা আ’লীগের সদস্য জাহানারা বেগম, উপজেলা আ’লীগের কর্যকরী কমিটির সদস্য আলী হাসান, হাচেন আলী, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কোহিনুর বেগম, উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শামীম মীর, আ’লীগ নেতা শামীম আল মামুন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম সহ আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ এবং অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।