সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

নৌকার বিজয় নিশ্চিত করুন, ঈদ পুনর্মিলনী ও স্মরণ সভায়: এমপি এনামুল হক

SONALISOMOY.COM
আগস্ট ২৪, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, বাংলাদেশ হচ্ছে সৌহাদ্য সম্প্রীতির দেশ। দেশের প্রতিটি উৎসবই একে অন্যের সাথে ভাগাভাগি করে নেয়। ধর্ম বর্ণ নির্বিশেষে প্রতিটি উৎসব যেন সবার তাই দুঃখ বিভেদ ভুলে ঈদের আনন্দ ভাগাভাগি করে। ঈদ পুনর্মিলনী ও স্মরণ সভা উপলক্ষে বৃহস্পতিবার উপজেলার শিকদারী সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, গুজবে কান না দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে নৌকার পক্ষে কাজ করে যেতে হবে। বঙ্গবন্ধুর চেতনাকে আঁকড়ে ধরতে হবে। কোন পরাশক্তির কাছে মাথানত করা যাবে না। বাংলাদেশের উন্নয়ন কেবল আওয়ামী লীগের হাত দিয়েই করা সম্ভব। জাতির জনক যেভাবে দেশের জন্য কাজ করে গেছেন। সেই চেতনাকে ধারণ করে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যে মানুষটি সারা জীবন দেশ ও জনগণের কল্যাণে কাজ করে গেছেন তাঁর সেই উন্নয়নকে বাধা গ্রস্ত করতে পরিকল্পিত ভাবে জাতির জনককে স্বপরিবারে হত্যা করা হয়েছিল। সেই সাথে ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হত্যা করতে গ্রেনেড হামলা চালানো হয়। সেদিন গ্রেনেড হামলার শিকার হয়ে বহু নেতাকর্মীকে জীবন দিতে হয়েছে। আহত হয়েছেন আরো প্রায় ৫ শত’র বেশি নেতাকর্মী। অনুষ্ঠানে গ্রেনেড হামলার শিকার হয়ে নিহত এবং আহতদের শ্রদ্ধাভরে স্মরণ করা হয়। এমপি এনামুল হক দলীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে আরো বলেছেন, দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়নের গতি আরো তরান্বিত করতে আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয়ের বিকল্প নেই। তাই দিধাদ্বন্দ্ব ভুলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আবুল মালেক মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, মোহনগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ তরফদার, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গঠিত বিভিন্ন ভোট কেন্দ্রের আহ্বায়ক উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুন, দ্বীপপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক কোহিনুর বেগম প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতি অনিল কুমার সরকার, জেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহম্মেদ, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন, শ্রম সম্পাদক মকবুল হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মহসিন আলী, চেয়ারম্যান আয়েন উদ্দীন, আসলাম আলী আসকান, মকলেছুর রহমান দুলাল, আনোয়ার হোসেন, আব্দুল হামিদ ফৌজদার, আব্দুল জব্বার, আব্দুল মতিন, জেলা আ’লীগের সদস্য জাহানারা বেগম, জেলা পরিষদ সদস্য মাহমুদুর রহমান রেজা, নারগিস বেগম, উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য আলী হাসান, হাতেম আলী, লোকমান আলী, রহিদুল ইসলাম, হাচেন আলী, আব্দুল বারী, ওমার আলী, বকুল খরাদী, আবুল কালাম আজাদ, আ’লীগ নেতা হারুন অর রশিদ, আয়ুব আলী, আক্তারুজ্জামান বুলবুল, কাঞ্চন রায় চৌধুরী, আবুল কালাম আজাদ, সামসুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি এমদাদুল হক, জাহাঙ্গীর আলম, আব্দুর রহমান ডিলার, ইউসুফ আলী, রঞ্জিত কুমার, আমজাদ হোসেন মৃধা, মাহাবুর রহমান বিপ্লব, আবুল কালাম মেলেটারী, মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, জেলা যুবলীগ নেতা আব্দুল মতিন, সেজানুর রহমান, উপজেলা যুবলীগ নেতা শামীম মীর, মাজেদুল ইসলাম সোহাগ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম সহ উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার আওয়ামী লীগ এবং অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ সহ একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালানার জন্য গঠিত প্রতিটি ভোট কেন্দ্রের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়গণ উপস্থিত ছিলেন।