শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বাগমারায় মাদকের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে যুবক নিহত

SONALISOMOY.COM
আগস্ট ২৪, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় মাদক বিক্রয়ের প্রতিবাদ করায় মিলন (২২) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করলো মাদক বিক্রেতা। ঘটনাটি ঘটেছে উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের মোহনপুর গ্রামে। জানাগেছে মোহনপুর গ্রামের আছির উদ্দীনের ছেলে জুয়েল রানা (২৫) দির্ঘদিন থেকে বিভিন্ন প্রকার নিষিদ্ধ মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল। ওই গ্রামের অনেক ব্যক্তি মাদক বিক্রেতা বর্তমানে মাদক বিক্রয় ছেড়ে দিয়েছে। অনেকে মাদক বিক্রয় ছেড়ে দিলেও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন জুয়েল রানা। এদিকে ঈদুল আযহার দিন সকাল ৭.৩০ মিনিটের দিকে এলাকার যুবসমাজের কথা চিন্তা করে খলিলুরের ছেলে মিলন তাকে মাদক বিক্রয় করতে নিষেধ করে। এমন সময় উভয়ের মধ্যে কাথা কাটাকাটি বাধে। এর এক পর্যায়ে তাদের মধ্যে ধাক্কাধাক্কি মতো ঘটনাও ঘটে।

সেই ঘটনার জের ধরে শুক্রবার বিকেল ৫ টার দিকে মোহনপুর গ্রামের ফজলুর মুদির দোকানে বসে ছিল মিলন। সেখানে জুয়েল গিয়ে দোকানের চালা চাড়া একটি বাঁশ দিয়ে পিটাতে থাকে। এ সময় জুয়েলের কমরে আগে থেকে লুকিয়ে রাখা একটি ছুরি মিলনের পেটের ভিতরে ঢুকিয়ে দেয়। এতে করে অতিরিক্ত রক্ত ক্ষরনের ঘটনা ঘটে। আশপাশে থাকা লোকজন মিলনকে উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে জুয়েল পলাতক রয়েছে। পরে বাগমারা থানায় খবর দেয়া হলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নেয়।

এব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদ বলেন নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য শনিবার রাজশাহী মেডিকেলের মর্গে পাঠানো হবে। হত্যা কান্ডের ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেছেন।