শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বাগমারায় নাশকতা পরিকল্পনাকারী ৫ জনসহ আটক ৮ আটক

SONALISOMOY.COM
আগস্ট ৩১, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত আসামীসহ মোট ৮জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো, ভবানীগঞ্জ পৌরসভার চানপাড়ার মহল্লার মৃত খলিলুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী জহুরুল আলম শাহীন (৩১), ওয়ারেন্টভুক্ত আসামী ফরিদুল ইসলাম ফরিদ ও ইমন। এবং ঝিকরা গ্রামের আব্দুল আলিমের ছেলে সায়েম আলী (২০), কিয়ামতুল্লাহর ছেলে আব্দুল করিম (৪০), সাইদুর রহমানের ছেলে মোয়াজ্জেম হোসেন (২৫), মৃত বদর আলীর ছেলে আব্দুল খালেক (৩০), এবং সাজুড়িয়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুস ছেলে আব্দুর রউফ হিটলার (৪৮)। আটকৃতদের শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

বাগমারা থানা পুলিশ জানায়, ঝিকরা ইউনিয়নে সেউজবাড়ি কিন্ডার গার্ডেন স্কুলের পিছনে বিএনপি ও জামায়াত-শিবির বেশ কিছু লোক নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সেখান থেকে ৫জনকে আটক করা হয়। সেই সাথে ঘটনাস্থল থেকে ৫টি পেট্রোল বোমা উদ্ধার করে তারা। এলাকায় নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে তারা একাত্রিত হয়েছিল এমন দাবী পুলিশের।

এদিকে ভবানীগঞ্জ পৌরসভার চানপাড়ার মহল্লার মৃত খলিলুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী জহুরুল আলম শাহীন (৩১) কে ৬পিচ ইয়াবা সহ আটক করে পুলিশ। উপজেলার তক্তপাড়ায় ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল শাহীন। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সে সময় তাকে আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এছাড়া ওরেন্টভুক্ত ফরিদুল ইসলাম ফরিদ ও ইমন নামে ২জন আটক করে।