বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯

সাংবাদিক নদী হত্যায় জড়িতদের বিচারের দাবীতে বাগমারা প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ১, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: পাবনার নির্ভিক সাংবাদিক সুবর্ণা নদীর হত্যাকান্ডের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিতে আজ শনিবার, বাগমারা প্রেসকাবের উদ্যোগে ভবানীগঞ্জ নিউমার্কেট চত্তরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রাশেদুল হক ফিরোজের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক মামুনর রশিদ মামুন, আলতাফ হোসেন, মাহফুজুর রহমান প্রিন্স, ইউসুফ আলী সরকার ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত জিল্লুর রহমান, আকবর আলী, জিল্লুর রহমান দুখু, নাজিম হাসান, শফিকুল ইসলাম, সাজেদুর রহমান, শামীম রেজা, আব্দুল মতিন, রতন কুমার, ফারুক আহম্মেদ প্রমূখ।

বক্তারা নিহত সাংবাদিক সুবর্ণা নদী হত্যা কান্ডের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

সেই সাথে বক্তারা দেশের সাংবাদিকদের লাঞ্চনা, গ্রেফতার, হয়রানী ও হত্যার ঘটনায় বিচার না হওয়ায় এমন হত্যাকান্ড ও নির্যাতনের ঘটনা বেড়েই চলেছে বলে উল্লেখ করেন। বক্তারাআরো বলেন, সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকান্ডের রহস্য এখনো উদঘাটন না হওযায় ক্ষোভ প্রকাশ করেন। ফলে খুনিরা একের পর এক সাংবাদিক হত্যা ও নির্যাতনের ঘটনা ঘটিয়ে চলেছে। তাই অবিলম্বে নদীসহ সকল সাংবাদিক হত্যা ও নির্যাতনের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবী জানান তারা।

[related_post themes="flat" id="179852"]