রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারার শুভডাঙ্গায় রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন
উন্নয়ন ছাড়া আ’লীগ অন্য চিন্তা করে নাঃ এমপি এনামুল হক

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ৩, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বাগমারা সহ বাংলাদেশের সব স্থানে উন্নয়নের ঝলক লেগেছে। বর্তমান সরকার দেশের উন্নয়ন নিয়ে চিন্তা করেন। জনসাধারনের কথা ভাবেন। জনগণের জীবনমান উন্নয়নে যা যা করা দরকার আ’লীগ সরকার সেটাই করে চলেছেন।

তিনি আরো বলেন জাতির জনকের চিন্তা চেতনা ছিল জনগণের মৌলিক অধিকার নিশ্চিত করা। তার সেই চিন্তা চেতনাকে বাস্তাবায়ন করে চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দরিদ্র জনগণের পুনর্বাসন সহ তাদের জন্য বিভিন্ন প্রকার ভাতার ব্যবস্থা করেছেন।

সোমবার দুপুরে উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বাড়িগ্রাম হতে কানাইস্বর পর্যন্ত রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন শেষে বাড়িগ্রাম মাদ্রাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। প্রধান অতিথি আরো বলেন, বর্তমান সরকারের আমলে বাগমারার যে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান তিনি।

রাজশাহী জজকোর্টের পিপি ইব্রাহীম হোসেনের সভাপতিত্বে এবং শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল হাকিম প্রামানিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা এলজিইইড প্রকৌশলী সানোয়ার হোসেন জেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাশ রানা, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আহসান হাবিব, রিয়াজ উদ্দীন আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রম সম্পাদক মকবুল হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক হারুন অর রশিদ, চেয়ারম্যান আজাহারুল হক, বিজন কুমার সরকার, উপজেলা আ’লীগের সদস্য আলী হাসান, আবুল কালাম আজাদ, আব্দুল বারী, হাচেন আলী, অধ্যক্ষ মাহাবুর রহমান, মেছের আলী, গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আক্তারুজ্জামান বুলবুল, সহ সভাপতি আশরাফুল ইসলাম বাবু, শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আজাহার আলী, আউচপাড়া ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মশিউর রহমান, বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন, আ’লীগ নেতা নাসির উদ্দীন খান, জাহেদুর রহিম মিঠু, রশিদুল ইসলাম, সমরেশ কুমার সরকার, আফসারুজ্জামান, আব্দুল মাজিদ শেখ,মুনসুর রহমান, উপজেলা মহিলা লীগের সভানেত্রী মরিয়ম বেগম, সাধারণ সম্পাদীকা কহিনুর বেগম, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীর, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক, জাবেদ আলী, মাসুদ রানা, ছাত্রলীগ নেতা নাদিরুজ্জামান মিলন, আশিকুর রহমান সজল, আব্দুল হান্নান, আবু সাইদ, আতাউর রহমান প্রমুখ। নির্বাচনের আগে এই প্রথম সাংসদ এনামুল হক শুভডাঙ্গা ইউনিয়নের ২৫টি স্থানে নৌকার বিজয়ের লক্ষ্যে নির্বাচনী পথ সভা করেন। এসময় জেলা, উপজেলা ও ইউনিয়ন আ’লীগ এবং অংগ সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।