রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

ঘরের ভেতরে ঘর বানানোর চেষ্টা করবেন না: কাদের

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ৮, ২০১৮
news-image

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীদের একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ ওবায়দুল কাদের। তিনি গ্রুপিং-কোন্দল বন্ধ করার বিষয়ে দলীয় নেতাকর্মীদের সতর্ক করে বলেন, ঘরের ভেতর ঘর বানানোর চেষ্টা করবেন না। মশারির মধ্যে মশারি টানানোর চেষ্টা করবেন না। শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় উত্তরবঙ্গ যাওয়ার পথে টাঙ্গাইল স্টেশনে যাত্রাবিরতির সময় এক পথসভায় তিনি এ কথা বলেন।

সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান তিনি। তিনি বলেন, বিশৃঙ্খলা করবেন না। বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়ে গেছে। তিন দিনের মধ্যেই শোকজ যাবে। দিনাজপুর যাবে, রাজশাহী যাবে, বরগুনা যাবে, সিলেট যাবে।

বিভিন্ন স্থানে আওয়ামী লীগের কোন্দলের খবর প্রকাশের প্রেক্ষাপটে শনিবার ট্রেনে উত্তরাঞ্চল সফরের সময় টাঙ্গাইল রেল স্টেশনে যাত্রাবিরতির সময় এক পথসভায় এই হুঁশিয়ারি দেন কাদের।

টাঙ্গাইলবাসীকে ঢাকা-টাঙ্গাইল অফিসগামী ট্রেন চালুর আশ্বাস দিয়ে ওবায়দুল কাদের বলেন, একটু অপেক্ষা করুন। ঢাকা-টাঙ্গাইল অফিসগামী ট্রেনও চালু হবে।

উত্তরবঙ্গ সফরের মধ্য দিয়ে আওয়ামী লীগের নির্বাচনী সফর শুরু হয়ে গেছে। দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে সাত কেন্দ্রীয় নেতার নেতৃত্বে উত্তরবঙ্গগামী এ সফর শুরু হলো। একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সরকারের উন্নয়ন বার্তা তৃণমূলে পৌছে দিতেই এ সফর বলে জানান ওবায়দুল কাদের।

আজ সকালে কমলাপুরের সফরের উদ্বোধনী বক্তব্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গণমাধ্যমকে বলেন, এই যাত্রা আমাদের নির্বাচনী যাত্রা। আমাদের এই যাত্রা অব্যাহত থাকবে। আগামী ১৩ সেপ্টেম্বর লঞ্চযোগে নির্বাচনী সফর করব আমরা। এরপর সড়ক পথে আমাদের চট্টগ্রাম, ময়মনসিংহ, কিশোরগঞ্জ যাওয়ার কথা রয়েছে।

তিনি বলেন, সম্প্রতি আমরা রাজশাহী নির্বাচনী সফর করে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা তৃণমূলে পৌঁছে দেওয়ার জন্যই আমাদের এ নির্বাচনী সফর। এই সফরের মাধ্যমে আমরা তৃণমূলে কিছু বার্তা পৌঁছে দিতে চাই।

উত্তরাঞ্চলে এই সফরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের সঙ্গে রয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, উপ দপ্তর বিপ্লব বড়ুয়া।