বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮

তাহেরপুরে ডাক্তারদের নিয়ে এম, কে ল্যাবরেটরিজ’র সেমিনার

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ১৩, ২০১৮

নিজস্ব প্রতিনিধি: রাজশাহীর বাগমারার তাহেরপুরে এম, কে ল্যাবরেটরীজ লিঃ এর পক্ষ থেকে পল্লী চিকিৎসক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার এবং কমিউনিটি ক্লিনিকের ডাক্তারগণ সহ এ সেমিনারের আয়োজন করা হয়।

বুধবার দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত তাহেরপুর রাধুনী চাইনিজ রেষ্টেুরেন্টের হলরুমে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে এম, কে ল্যাবরেটরীজের মালিক বজলুর রশিদের সভাপতিত্বে এবং এম,কে ল্যাবরেটরীজের রি-প্রেজেন্টিভ তরিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দুর্গাপুর রাজশাহীর ডাক্তার কাজিম উদ্দীন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন এম,কে ল্যাবরেটরীজের সহ-সভাপতি ফজলুর রহমান, জিএম সুমন সাহেব, আর এস এম বজলুর রহমান, রিপ্রেজেন্টিভ উজ্জল।

এই সেমিনারে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাদোপাড়া কমিউনিটি ক্লিনিকের সহকারী ডাক্তার রনি আহম্মেদ, পুঠিয়ার সাধনপুর পঙ্গু বি,এম কলেজের অধ্যক্ষ ও ডাঃ দিলিপ কুমার শিল, ডাক্তার আব্দুল মালেক সরকার, ডাক্তার আঃ রাজ্জাক, ডাক্তার মোহাম্মদ ইদ্রিস আলী মাষ্টার, ডাক্তার ডাবলু, মদিনা ফার্মেসীর রিপন, ফাতেমা ফার্মেসীর আঃ গফুর শাহ্, ন্যাশনাল ফার্মেসীর শান্ত, ডেন্টাল ডাক্তার এমদাদুল হক মিলন, সাংবাদিক আশরাফুল ইসলাম ফরাসী, কমিশনার রইচ উদ্দীন প্রমুখ।