মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় বঙ্গবন্ধু গোল্ডকাপে ভবানীগঞ্জ পৌর ও মাড়িয়া ইউপি ফাইনালে

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ১৩, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনূর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ৩য় পর্বের (সেমিফাইনাল) খেলা শেষে ভবানীগঞ্জ পৌরসভা দল শ্রীপুর ইউনিয়ন দলকে ১-০ গোলে এবং মাড়িয়া ইউনিয়ন দল ৪-০ গোলে যোগীপাড়া ইউনিয়নকে পরাজিত করে ফাইনাল খেলায় স্থান করে নিয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উত্তর একডালা মাঠে অনুষ্ঠিত বুধবার বিকেল দুইটি খেলা অনুষ্ঠিত হয়েছে। প্রথম খেলা ২টায় ভবানীগঞ্জ পৌরসভা ও শ্রীপুর ইউনিয়নের মধ্যে অনুষ্ঠিত হয়। এতে ভবানীগঞ্জ পৌরসভা শ্রীপুর ইউপি দলকে ১-০ গোলে এবং ৪টার সময় খেলায় মাড়িয়া ইউনিয়ন দল ৪-০ গোলে যোগীপাড়া ইউনিয়নকে পরাজিত করেছে। খেলার দ্বিতীয়ার্ধে মাড়িয়া ইউনিয়নের বদলি খেলোয়ার আব্দুর রহিম ৩টি গোল দিয়ে হ্যাট্রিক করেন।

অনুষ্ঠিত খেলায় বাগমারা উপজেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাফুফের রেফারী রফিকুল ইসলামের নেতৃত্বে মাঠে প্রথম খেলায় রেফারী হিসেবে আলী আকবর ও দ্বিতীয় খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন আফজাল হোসেন। এছাড়া খেলার সহকারী রেফারী হিসেবে ছিলেন, মঞ্জুর রহমান ও জাহাঙ্গীর আলম। ধারা ভাষ্যকারের দায়িত্ব পালন করেন, প্রভাষক নজরুল ইসলাম, কামালপাশা ও পলাশ মাহমুদ আগুন।

খেলা মাঠে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লা আল মামুন, মাধ্যমিক শিক্ষা অফিসার মুস্তাফিজুর রহমন মীর, শিক্ষা অফিসার সিদিকুর রহমান, চেয়ারম্যান আসলাম আলী আসকান, চেয়ারম্যান কামাল হোসেন, চেয়ারম্যান মুকবুল হোসেন মৃধা, মাষ্টার জহুরুল হক, ডাক্তার লোকমান হোসেন সহ এলাকার অসংখ্য ফুটবল প্রেমী দর্শক।

বৃহস্পতিবার উত্তর একডালা মাঠে ভবানীগঞ্জ পৌরসভা ও মাড়িয়া ইউনিয়ন দলের মধ্যে শেষ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে উপজেলা প্রশাসনের পক্ষে জানানো হয়েছে।