মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯

শোবিজ অঙ্গনে আস্থার প্রতীক হয়ে বাজিমাত করতে চান শিখা

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ১৪, ২০১৮
news-image

সাকিব আল রোমান : শিখা খান। টিভি নাটক ও মিউজিক ভিডিওতে উঠতি এক সম্ভাবনাময়ী গ্ল্যামারাস মডেল। সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে কাজ শেষ করেছেন এই আবেদনময়ী মডেল।

তরুণ শিল্পী হৃদয় আহমেদ’র ‘বলে মন বলে হদয়’ এ্যলবাম এর দ্বিতীয় মিউজিক ভিডিওতে শিল্পী হৃদয়ের সাথে মডেল হয়েছেন তিনি। এর মাঝে কথা হয় সোনালী সময়ের সাথে।

সোনালী সময়কে তিনি জানান, প্রথম কাজ করছি হৃদয় ভাইয়ের সাথে। আমার মনেই হয়নি এটা তার সাথে আমার প্রথম কাজ। নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেছি সেরাটা তুলে ধরার। বাকিটা দর্শকের উপর।

তিনি আরও বলেন, বর্তমান মিউজিক ভিডিওগুলো দর্শকপ্রিয়তা পেয়ে যাচ্ছে খুব। আমি আশাবাদী আমাদের এই পরিশ্রম বিফলে যাবেনা।

সোনালী সময়কে শিখা বলেন, ছোট থেকে ড্যান্স শেখার প্রতি একটা ভাললাগা ছিল। একরকম পাগলামীই বলা যায়। আমার মনে হয়েছিল কিছু একটা তো লাইফে করতেই হবে তাহলে অভিনয় শেখা কেন নয়! কিন্তু যতটা সহজ ভেবেছিলাম শিশু বয়সে ঠিক ততটাই বোধহয় উল্টো ছিল রঙিন দুনিয়ার এই লাইট-ক্যামারা-এ্যকশান। কিন্তু মনের সাথে অঘোষিত লড়াই ছিল, আমাকে পারতেই হবে।

এই মডেল বলেন, আমি আমার সবটুকু উজার করে দিতে চাই দর্শকদের জন্য। তাদের মনের ঘরে জায়গা করে নিতে। কাজগুলোও করতে চাই খুব যাচাই-বাচাই করে। যেন ভালোকিছু উপহার দিতে পারি আমার কাছের মানুষগুলোকে। আমি দর্শকদের আস্থার প্রতীক হতে চাই।