শুক্রবার, ২৪ মে, ২০১৯

আ’লীগ সরকার মানবসেবায় কাজ করে চলেছেন: এমিপ এনামুল হক

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ১৬, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আত্মমানবতার সেবায় অনন্য দৃষ্ঠান্ত স্থাপন করে চলেছেন। বাংলাদেশে কোন ব্যক্তি যেন বিনা চিকিৎসায় মারা না যায় সে জন্য গরীব, দুঃস্থ, অসহায় ব্যক্তিদের সুচিকিৎসায় প্রধানমন্ত্রীর অনুদানের তহবিল হতে আর্থিক অনুদানের চেক প্রদান করা হচ্ছে।

রবিবার সকালে শিকদারীর সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে প্রধানমন্ত্রী আর্থিক অনুদানের তহবিল হতে গরীব, দুঃস্থ, অসহায় ব্যক্তিদের চিকিৎসার জন্য চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথি আরো বলেন, আ’লীগ সরকার সমঅধিকার প্রতিষ্ঠায় কাজ করে চলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বদা জনকল্যাণের কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। শেখ হাসিনার কারনে আজ সকলের মুখে হাসি ফুটেছে। শুধু চিকিৎসার জন্যই আর্থিক অনুদান প্রদান করছেন না। আ’লীগ সরকার দেশ নিয়ে চিন্তা করেন। দেশের মানুষের দুঃখ কষ্টের কথা চিন্তা করেন। গরীবরা যাতে না খেয়ে কষ্ট না পায় সে জন্য দেশ ব্যাপি ১০ টাকা কেজি চাউল বিতরণ অব্যাহত রেখেছেন। দেশবাসীর জন্য কত প্রকার ভাতা সুবিধা চালু রেখেছে তা বলার অপেক্ষা রাখে না।

আগামীতে আরো সুবিধাদী পেতে চাইলে নৌকার বিজয়ের বিকল্প বলে কিছু নেই। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাকে ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, চেয়ারম্যান আসলাম আলী আসকান, আনোয়ার হোসেন, উপজেলা আ’লীগের সদস্য হারুন অর রশিদ, মাস্টার বকুল খরাদী, মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কোহিনুর বেগম সহ আ’লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ। উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১১ জন ব্যক্তির মাঝে ৩ লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

[related_post themes="flat" id="180058"]