শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় তিনটি গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ১৭, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ, এই স্লোগানকে সামনে রেখে বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রচেষ্টায় রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নের শিহালী, শুভডাঙ্গা ইউনিয়নের বিনোদপুর এবং বাসুপাড়া ইউনিয়নের ঠাকুরপাড়ায় বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার বিকেলে আউচপাড়া ইউনিয়নের শিহালী গ্রামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউনিয়নের চেয়ারম্যান সরদার জান মহাম্মাদের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামীল গের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মশিউর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগে সহ সভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আহসান হাবিব, রিয়াজ উদ্দীন আহম্মেদ, বাগমারা জোনাল অফিসের ওয়ারিং পরিদর্শক শহিদুজ্জামান, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, মাস্টার বীরেন্দ্রনাথ, বাহার আলী, আতাউর রহমান, ইউপি সদস্য মজিবর রহমান, প্রমুখ।

উপজেলা জোনাল অফিস সূত্রে জানা গেছে শিহালী গ্রামে ৬৫টি বাড়িতে লাইন নির্মাণ করতে ব্যয় হয়েছে ১৯ লাখ টাকা। অপরদিকে বাসুপাড়া ইউনিয়নের ঠাকুরপাড়া গ্রামে ৭৩টি বাড়িতে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। ১.৭০ কিলোমিটার লাইন নির্মাণে ব্যয় হয়েছে ২২ লাখ টাকা। এছাড়াও শুভডাঙ্গা ইউনিয়নের বিনোদপুর গ্রামে ২২ টি বাড়ীতে বিদ্যুৎ সংযোগ গ্রদান করা হয়েছে।