বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ২৮, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্য আজ আমরা ধন্য।

তিনি আরো বলেন, শেখ হাসিনার কারনে দেশে শান্তি বিরাজ করছে। যে মানুষটির জন্য না হলে জন্ম হতো না আমাদের এই স্বাধীন বাংলাদেশে। যাঁর জন্ম না হলে জন্ম হতো না আমাদের সকলের প্রাণপ্রিয় ব্যক্তি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার। তাঁর এই ৭২ তম জন্মদিনে বাগমারা উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা জানান তিনি।

শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স মিলনায়তনে মানবতার মানষকন্যা দেশরত্ম শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যে ভাবে এগিয়ে চলেছে সেই চলমান ধারা বজায় রাখতে আবারও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শেখ হাসিনার সুদৃঢ় মনোবলের কারণে বাংলাদেশ আজ ক্ষুধা ও দারিদ্র মুক্ত। বাংলাদেশ আজ তাঁরই নেতৃত্বে বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়াতে পারছে। তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল হক, কাচারীকোয়ালীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আয়েন উদ্দীন,বাসুপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান, উপজেলা মহিলালীগের সভাপতি মরিয়ম বেগেম, যুবলীগের সভাপতি আল-মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাশ রানা, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দীন আহম্মেদ, আফতাব উদ্দীন আবুল, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক মকবুল হোসেন, জেলা পরিষদ সদস্য মাহমুদুর রহমান রেজা, নারগির বেগম, চেয়ারম্যান আনোয়ার হোসেন, আব্দুল হামিদ ফৌজদার, উপজেলা আ’লীগের সদস্য আলী হাসান, হাতেম আলী, বকুল খরাদী, ওমর আলী, আব্দুল বারী, রহিদুল ইসলাম, হাচেন আলী, হারুন অর রশিদ, রহিদুল ইসলাম, লোকমান আলী, সুলতানা ইয়াসমিন ফরিদা, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক কোহিনুর বেগম, উপজেলা কৃষকলীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বিভিন্ন ইউনিয়নের সাধারণ সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সামসুল ইসলাম, কা ন রায়, আজাহার আলী, আব্দুর রাজ্জাক, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল মতিন, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীর, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের আ’লীগ, অংগ সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ সহ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন ভোট কেন্দ্রেে আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্ম দিন উপলক্ষে সকালে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। উক্ত অনুষ্ঠানন শেষে সাংসদ এনামুল হক দলীয় নেতৃবৃন্দের সাথে নিয়ে একটি কেক কেটে জন্মদিন পালন করেন।